fbpx
খেলাটাইমলাইন

করোনার বিরুদ্ধে লড়াইতে এগিয়ে আসছেন হিমা দাস, পিভি সিন্ধুর মতো খেলোয়াড়রা, দিলেন আর্থিক অনুদান

বাংলাহান্ট ডেস্কঃ COVIED-19  এর জেরে দেশে খুব সঙ্কট চলছে। আর এই পরিস্থিতিতে সবাই এগিয়ে এসছে। খেলোয়াড়্রাও এগিয়ে এসছে। এবার পাশে দাঁড়িয়েছে হেমাও। অ্যাস ইন্ডিয়ান স্প্রিন্টার হিমা দাস (Hima Das) করোনভাইরাস মহামারী মোকাবেলায় তার এক মাসের বেতন অনুদানের প্রতিশ্রুতি দিয়েছেন। তার বেতন অসমের কোভিড -১৯ ত্রাণ তহবিলে দান করবেন।করোনার বিরুদ্ধে লড়াইতে এগিয়ে আসছেন হিমা দাস, পিভি সিন্ধুর মতো খেলোয়াড়রা, দিলেন আর্থিক অনুদান ।

“বন্ধুরা একত্রে দাঁড়াতে এবং আমাদের প্রয়োজন লোকদের সমর্থন করার সময় এসেছে। আমি কোভিড -১৯ এর পরে মানুষের স্বাস্থ্যের সুরক্ষার জন্য অসম সরকার নিধি অ্যাকাউন্টে আমার বেতনের এক মাস অবদান দিচ্ছি,” তিনি টুইট করেছেন বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল, ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু এবং আসামের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব সরমাকে ট্যাগ করছেন। রিজিজু হিমা দাসের ঘোষণার প্রশংসায় ছিলেন কারণ তিনি স্প্রিন্টারের একটি পার্থক্যের প্রচেষ্টার প্রশংসা করেছিলেন। “দুর্দান্ত অঙ্গভঙ্গি, হিমা দাস।”  ইন্ডিয়ান শাটলার পি ভি সিন্ধু করোন ভাইরাসের বিস্তারকে মোকাবেলায় ১০ লক্ষ টাকা অনুদানও দিয়েছেন। সিন্ধু COVID-19 মহামারী বিরুদ্ধে লড়াইয়ে অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলকে প্রত্যেকে পাঁচ লক্ষ টাকা অনুদান দিয়েছেন।

তিনি টুইট করেছেন, “আমি তেলঙ্গানা ও অন্ধ্র প্রদেশ (Telangana and Andhra Pradesh) রাজ্যগুলির জন্য কোভিড -১৯ এর বিরুদ্ধে লড়াই করার জন্য” মুখ্যমন্ত্রী (Chief Minister) ত্রাণ তহবিল “এর জন্য পাঁচ লক্ষ টাকা অনুদান দিয়েছি,” তিনি টুইট করেছেন।

রেলওয়েতে ওএসডি হিসাবে কর্মরত স্টার রেসলার বজরং পুনিয়া ইতিমধ্যে তার ছয় মাসের বেতন হরিয়ানা করোনভাইরাস ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন।

ভারতের প্রাক্তন ওপেনার এবং বিজেপির আইন প্রণেতা গৌতম গম্ভীর নাগরিকদের জাতীয় রাজধানীতে করোনভাইরাস মহামারী মোকাবেলার জন্য পর্যাপ্ত সরঞ্জাম দেওয়া হচ্ছে কিনা তা নিশ্চিত করার জন্য ৫০ লক্ষ টাকা অনুদান দিবেন।

বিসিসিআই সভাপতি এবং ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) বলেছেন যে করণোভাইরাস মহামারীতে সুরক্ষা ও সুরক্ষার জন্য সরকারী বিদ্যালয়ে ভর্তি করা অভাবী লোকদের তিনি 50 লক্ষ টাকার বিনামূল্যে চাল সরবরাহ করবেন।

বিসিসিআই সভাপতি এবং ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বলেছেন যে করণোভাইরাস মহামারীতে সুরক্ষা ও সুরক্ষার জন্য সরকারী বিদ্যালয়ে ভর্তি করা অভাবী লোকদের তিনি ৫০ লক্ষ টাকার বিনামূল্যে চাল সরবরাহ করবেন।

টেনিস তারকা সানিয়া মির্জা চলমান করোনভাইরাস মহামারী চলাকালীন দৈনিক মজুরির শ্রমিকদের খাবার ও অন্যান্য মৌলিক প্রয়োজনীয় সরবরাহের জন্য অর্থ সংগ্রহের লক্ষ্যেও এগিয়ে এসেছেন, যা এ পর্যন্ত বিশ্বজুড়ে ২০ হাজারেরও বেশি মানুষের জীবন দাবি করেছে।

 

Back to top button
Close
Close