টাইমলাইনভাইরাল

পাঞ্জাবি গানে তুমুল নেচে ভাইরাল হল বৃদ্ধ দম্পতি, ভিডিওতে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

viral video : পাঞ্জাবের বিখ্যাত সংগীতশিল্পী দিলজিৎ দোসন্ধের ‘GOAT’ গানটি এতটাই সুপারহিট ও ভাইরাল হয়ে উঠেছে যে, এ পর্যন্ত ভিডিওটি ৯৩ মিলিয়নের বেশি ভিউ পেয়েছে। গানটি এতটাই জনপ্রিয় যে, শুধু যুবসমাজ নয় একাধিক প্রবীনকেও এই গানে নাচতে দেখা গেছে। সম্প্রতি গায়ক তা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে প্রবীন দম্পতিকে এই গানে নাচতে দেখা গিয়েছে।

নীল সুট ও লাল পাগড়িতে নেচে চলা এই প্রবীনের এনার্জি দেখে আপনি অবাক না হয়ে পারবেন না৷ নাচতে নাচতে তিনি এতটাই উৎসাহিত হয়ে পড়েন যে, তিনি তার স্ত্রীকেও নাচতে বাধ্য করেন। তারপরে স্বামী-স্ত্রী দুজনেই মিলে ভাঙড়া করেন। মুহূর্তে এই দম্পতির ভিডিও ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা এই ভিডিওটিতে প্রচুর মন্তব্য করছেন।

দিলজিৎ দোসান্ধ ইন্ডাস্ট্রিতে অনেক বিখ্যাত পাঞ্জাবি গান উপহার দিয়েছেন। ‘উদতা পাঞ্জাব’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন দিলজিৎ দোসন্ধ। সম্প্রতি অক্ষয় কুমারের সাথে ‘গুড নিউজ’ ছবিটিতে তিনি অভিনয় করেছেন।

‘সুরমা’ ছবিতেও তাঁর কাজ বেশ প্রশংসিত হয়েছিল। দিলজিৎ ‘পাট ও জুলিয়েট’, ‘পাঞ্জাব 1984’, ‘সরদার জি’, সুপার সিং, ‘আম্বরসারিয়ার’ মতো পাঞ্জাবি চলচ্চিত্রে কাজ করেছেন। ‘ব্যাক টু বেসিক’ অ্যালবামটি দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন দিলজিৎ দোসন্ধ।

Back to top button