টাইমলাইনভাইরাল

বাঘ না বেড়ালছানা! যুবকের কোলে শুয়ে আদর খাচ্ছে রয়্যাল বেঙ্গল টাইগার, তুমুল ভাইরাল ভিডিও

Viral video: প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল হয়। সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া অনেক ভিডিও যেমন আমাদের ভাবিয়ে তোলে , তেমনই এমন বহু ভিডিও ভাইরাল হয় যা আমাদের অনাবিল আনন্দের স্রোতে ভাসিয়ে নিয়ে যায়। সম্প্রতি সামাজিক মাধ্যমে বাঘের আদর খাওয়ার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে এমনই অনাবিল আনন্দে ভেসে গিয়েছে নেট পাড়া।

ভাইরাল হওয়া ভিডিওটি কোথাকার তা জানা যায় নি। এই ভিডিওতে দেখা যাচ্ছে এক বিশাল রয়্যাল বেঙ্গল টাইগারকে। যে এক যুবকের কোলে শুয়ে আছে। যুবকটি তার বুকে হাত বুলিয়ে আদর করছে। আর তাতে বেশ মজাই পেয়েছে বাঘটি। আরামে আলতো করে বেশ কয়েকবার যুবকের হাতে কামড়েও দিতে দেখা যায় তাকে।

বিড়াল,কুকুর যারা পোষেন তারা প্রত্যেকেই জানেন এই ভাবে আদর খেতে প্রাণীরা খুবই ভালোবাসে। তবে এই যুবকটি যা করছেন তা এক কথায় অনন্য। বাঘকে এমন আদর করতে গেলে যে ভয়ংকর সাহসের দরকার তা আর বলার অপেক্ষা রাখে না। বাঘের এহেন আদর খাওয়ার দৃশ্য কোনো দিন দেখেছেন বলে মনে করতে পারছেন না নেটিজেনরাও। অনেকেই বলছেন এই বাঘের আদর খাওয়ার সাথে মিল রয়েছে বিড়ালের। মাসির কিছু অভ্যাস তো সে পেতেই পারে।

সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। ভিডিও টির ক্যাপশনে লেখা হয়েছে ” belly rub time”। ইতি মধ্যেই ৭ মিলিয়নের বেশী নেট পাড়ার বাসিন্দা দেখে ফেলেছে এই তুমুল ভাইরাল ভিডিওটি।

Back to top button