টাইমলাইনবিনোদন

বাঞ্জি জাম্পিংয়ের পর এবার স্কাই ডাইভিং, তুমুল ভাইরাল মধুমিতার ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার বেশ জনপ্রিয় নাম ইমন বা পাখী। তাঁকে চেনেন অনেকেই। ধারাবাহিকে এই দুই চরিত্রই বেশ জনপ্রিয় হয়েছিল। সৌজন্যে, মধুমিতা। বাংলা টেলিভিশন জগতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি। এতদিনে রীতিমতো পরিচিত মুখ হয়ে উঠেছেন মধুমিতা। কিছুদিন হল টেলিজগতের গণ্ডি পেরিয়ে বড়পর্দায় পা রেখেছেন তিনি। পাশাপাশি নিজের সেই চেনা-পরিচিত ইমেজটাও ঝেড়ে ফেলার চেষ্টা চালাচ্ছেন। তবে শুধু কেরিয়ার নয়, নিজের ব্যক্তিগত জীবনেরও যা যা চিন্তা ভাবনা রয়েছে সেসবও অতীতেই ফেলে আসার চেষ্টা করছেন মধুমিতা।


মধুমিতার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি মারলেই এই বিষয়টা আরও স্পষ্ট ভাবে চোখে পড়ে। ব‍্যস্ত শিডিউল থেকে একটু খোলা হাওয়া পাওয়ার জন‍্য মাঝে মাঝেই বেরিয়ে পড়েন এদিক সেদিক। কখনো কখনো একাও। এই কিছুদিন আগেই যেমন একাই অস্ট্রেলিয়া ঘুরতে বেরিয়ে গিয়েছিলেন মধুমিতা। অর্থাৎ সোলো ট্রিপ। আর সেখানেই একের পর এক অ্যাডভেঞ্চার স্পোর্টস এর স্বাদ চেখে দেখেছেন তিনি।

 

এর আগেই বাঞ্জি জাম্পিংয়ের ভিডিও শেয়ার করেছিলেন মধুমিতা। এবার করলেন স্কাই ডাইভিং। আর সেই রোমাঞ্চের স্বাদ ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। অভিনেত্রীর স্কাই ডাইভিং করার ভিডিও এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। নেটিজেনরাও অবাক হয়ে গিয়েছেন মধুমিতার সাহস দেখে।

View this post on Instagram

Bunjeeing was fun! 🥳❤️😃

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

সম্প্রতি সৌরভের সঙ্গে তাঁর বিবাহিত সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। দীর্ঘ চার বছরের দাম্পত্য জীবন থেকে বেরিয়ে এসেছেন দুজনে। একে অপরের প্রতি সম্মানটা এখনও বজায় থাকলেও বেশ টালমাটাল সময় গিয়েছে মধুমিতার ওপর দিয়ে। তবে এখন ধীরে ধীরে সেটা কাটিয়ে উঠছেন তিনি। কেরিয়ারের পাশাপাশি নিজেকে ভাল রাখার চেষ্টাও চালিয়ে যাচ্ছেন।

Back to top button
Close