টাইমলাইনপশ্চিমবঙ্গ

ভোট যাকে খুশি দিন ,একবার সভায় এসে ঘুরে যান : বিজেপি নেতা বিশ্বপ্রিয়

সঞ্জয় কাপড়ী পূর্ব মেদিনীপুর:.মোদীর সভাতে গোলমালের চেষ্টা হলে মোকাবিলা করবে মানুষ বলে পরিস্কার জানিয়ে দিলেন রাজ্য বিজেপি নেতা বিশ্বপ্রিয় চৌধুরী। আগামী ৬ মে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া হেলিপ্যাড ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বচনী জনসভা করার কথা । সেই সভার প্রস্তুতি উপলক্ষ্যে বুধবার হলদিয়াতে এক সাংবাদিক সন্মেলনে এই মন্তব্য করেন তিনি। ইতিমধ্যে প্রধানমন্ত্রীর সভার প্রস্তুতি জোরকদমে শুরু হয়েছে । প্যান্ডেল বাঁধার কাজ শুরুর পাশাপাশি এলাকার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখে এস পিজি’র প্রতিনিধি দল । এ দিন রাজ্য বিজেপি নেতা বিশ্বপ্রিয় রায়চৌধুরী বলেন, “প্রধানমন্ত্রীর সভা নিয়ে অনেকে অনেক কথা বলছেন । কিন্তু আমরা বলি আপনারাও আসুন ।

ভোট যাকে খুশি দিন । একবার সভায় এসে ঘুরে যান । এ দিন সভায় যদি কেউ আঘাত হানার চেষ্টা করেন তাহলে নিউটনের তৃতীয় গতিসূত্রের নিয়মে প্রত্যাঘাত হবে । অপরদিকে ওই দিন হলদিয়াতে শুভেন্দু অধিকারীর নির্দেশে তৃণমূলের একাধিক কর্মসুচী রয়েছে।শুধু তাই ৮তারিখ মোদীর পাল্টা হিসেবে চন্দ্রবাবু নাইডুকে নিয়ে এসে হলদিয়া হেলিপ্যাট ময়দানে পাল্টা সভা করবে তৃণমূল শিবির। এই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ” প্রত্যেকটি রাজনৈতিক দলের আলাদা কর্মসূচী থাকতে পারে আমরা তাতে বাধা দেব না । কিন্তু এসব করে লাভ হবে না প্রচুর লোক আসবে সভাতে । রেকর্ড ভিড় হবে আমরা কাউকে নিয়ে আসবো না।

মানুই বিকাশ পুরুষের সভাতে নিজে থেকে আসবেন।” এ দিন হলদিয়া হেলিপ্যাট ময়দানে আয়োজিত সাংবাদিক সম্মেলন উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার বিজেপির অবজারভার সমীরণ সাহা, তমলুক সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি প্রদীপ দাস, দলের জেলা সম্পাদক জগদীশ মিদ্দা, সাধারণ সম্পাদক নবারুণ নায়ক, জেলা কমিটির সদস্য প্রদীপ বিজলী প্রমুখ।

Back to top button
Close