টাইমলাইনভাইরাল

মুখের সিগারেট দিয়ে একের পর এক রকেট ধরিয়ে আকাশে ছাড়ছেন ‘খতরো কা খিলাড়ি’ দাদু, ভাইরাল হল ভিডিও

viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। সামনে ঘটা বিভিন্ন দৃশ্য ভিডিও করে পোস্ট করেন নেটিজেনরা। প্রতিদিন কয়েক হাজার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিও গুলি যেমন আমাদের নির্ভেজাল আনন্দ দেয় তেমনই কিছু কিছু ভিডিও আমাদের কাঁদিয়েও দেয়। আবার অনেক ভিডিও আমাদের মনোরঞ্জনও করে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি ঠিক কোথাকার জানা যায় নি। ভিডিওটিতে দেখানো মানুষটি কে তাও জানা সম্ভব হয় নি৷ তবে নিঃসন্দেহে তিনি খতরো কা খিলাড়ি। ভিডিওতে সাদা শার্ট পড়া এই মানুষটির চুলে পাক ধরলেও এখনো তিনি যে বেপরোয়া তা আর নতুন করে বলে দিতে হয় না।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে এই বৃদ্ধের হাতে কতোগুলি রকেট বা হাওয়াই বাজি৷ মুখে জ্বলন্ত সিগারেট। মুখে সিগারেট থাকা অবস্থাতেই তিনি একের পর এক বাজিতে আগুন লাগান এবং হাত থেকেই তা উড়ে যাচ্ছে আকাশের দিকে৷

ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সামাজিক মাধ্যমে হইচই পড়ে গিয়েছে এই বৃদ্ধকে নিয়ে। ইতিমধ্যেই ৩ মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। ৭৮ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন এই ডেয়ার ডেভিল দাদুকে। সব মিলিয়ে তিনিই এখন নেট দুনিয়ায় নতুন সেনসেশন।

 

Back to top button