টাইমলাইনখেলাক্রিকেট

লকডাউনের জেরে না খেয়ে দিন কাটাচ্ছিলেন চন্দননগরের দিনমজুররা, পাশে দাঁড়ালেন ঈশান পোড়েল।

করোনা মোকাবিলা করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশজুড়ে 21 দিনের লকডাউন ঘোষণা করেছেন। এমন পরিস্থিতিতে কিছুটা হলেও বিপদে পড়তে হয়েছে দৈনিক খেটে খাওয়া দিনমজুরদের কারণ লকডাউনের জেরে বাজারে কোনো কাজ নেই। সেই কারণে প্রায় না খেয়েই দিন কাটাতে হচ্ছিল চন্দননগরের প্রায় তিন’শ খেটে খাওয়া মানুষদের। এই পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়ালেন বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের সদস্য ঈশান পোড়েল।

বেঙ্গল ক্রিকেট দলের এই পেসারের বাড়ি চন্দননগরে। কাজেই ছোটো থেকে তাদের দেখেই দিনযাপন করেছেন তিনি। সেই কারণে বর্তমান পরিস্থিতিতে অর্থাৎ তাদের বিপদের দিনে তাদের পাশে দাঁড়ালেন ঈশান পোড়েল। ঈশান পোড়েল তার বাড়ির সংলগ্ন এলাকায় বসবাসকারী প্রায় তিনশো গরিব দুঃস্থ মানুষদের দৈনিক নিত্যপ্রয়োজনীয় জিনিশ যেমন চাল, ডাল, আলু, পেঁয়াজ ইত্যাদি পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন।

54323302122284067a736f831af9c7bf00a99c37 Bangla Hunt Bengali News

ঈশান পোড়েল জানিয়েছেন, প্রথমে সমস্ত দুঃস্থ মানুষদের কুপন দেওয়া হবে তারপর প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল দেওয়া হবে। এই সমস্ত কাজটা সরকারি নিয়ম মেনেই করা হবে বলে জানিয়েছেন ঈশান। ঈশান জানিয়েছেন একা হাতে এই পুরো কাজটা করা সম্ভব নয় তাই তিনি এই ব্যাপারে স্থানীয় ক্লাবের সাহায্য নিয়েছেন।

Back to top button