টাইমলাইনভাইরাল

লোকালয়ে ঘুরে বেড়াচ্ছে চিতাবাঘ, তুমুল ভাইরাল হয়ে গেল ভিডিও

viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার ছবি বা ভিডিও প্রতিদিনই শেয়ার করি নেটদুনিয়ায়। অনেক সময় সেই ছবি বা ভিডিওগুলি তুমুল জনপ্রিয় বা ভাইরাল হয়ে যায়। এই ছবি বা ভিডিও গুলির অনেকগুলিই আবার পশু পাখির।  নানান কীর্তি কলাপের ভিডিও মাঝে মাঝেই ভাইরাল হয়। তেমনই একটি ভিডিও  ভাইরাল হয়েছে সম্প্রতি।

মঙ্গলবার সকালে গাজিয়াবাদের খুব কাছেই রাজনগর এলাকায় আবাসিক কলোনীতে একটি চিতা বাঘের দেখা মিলেছে।  ওই অঞ্চলে চিতাবাঘের বিচরণের ঘটনাটি একটি বাড়ির বাইরের সিসিটিভিতে ধরা পড়েছে।  বন বিভাগের দল চিতাটির সন্ধান করছে।

জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে রাজনগরের রাজকুঞ্জ এলাকায় জিডিএ সহসভাপতি বাসভবনের কাছে রাস্তায় একটি চিতাবাঘকে হাঁটতে দেখা গেছে।  বসতি  অঞ্চলে চিতাবাঘটিকে দেখা মেলার সাথে সাথে বন বিভাগের দল ঘটনাস্থলে পৌঁছে চিতাটির সন্ধান করতে শুরু করে দিয়েছে। তবে  বন বিভাগের কর্মকর্তা দীক্ষা ভান্ডারির ​​মতে, এটি একটি বন্য বিড়াল, সম্ভবত একটি মেছো বিড়াল।

এর আগে, মধ্যপ্রদেশের সেওনি জেলা থেকে ২৫ কিলোমিটার দূরের পেঞ্চ জাতীয় উদ্যানের কাছাকাছি এলাকায় হঠাৎই রাজপথের ওপর এসে পড়ে বিশাল বাঘ। চারপাশ দেখে নিয়ে আরাম করে বসেছে ব্রিজের মাঝখানে। তারপর ঘাড় ঘুড়িয়ে দেখে লোকজন। বাঘ মামার এই কান্ড দেখে মুহুর্তে বন্ধ হয়ে যায় গাড়ি ঘোড়া। প্রত্যক্ষদর্শীরা খবর দেন বন দপ্তরে।

যদিও বাঘটি কাউকে আক্রমণ করেনি। এমনকি কাউওকে ভয় পর্যন্ত দেখায় নি। মনে করা হচ্ছে কাছের বন থেকে কৌতুহল বশে পথে এসে পড়েছিল বাঘটি৷ রাস্তায় সব কিছু দেখে শুনে আবার বনে ফিরে গেছে। এই ভিডিও পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল হয়ে যায়। উপচে পড়ে লাইক কমেন্টের বন্যা। দেখে নিন ভাইরাল সেই ভিডিওটি

Related Articles

Back to top button