টাইমলাইনবিনোদন

হট জিম প্যান্টে জাহ্নবী, জিম থেকে বেরিয়েই পড়লেন বিপাকে

বাংলাহান্ট ডেস্ক: রোজকার জীবনযাত্রায় সাধারন মানুষকে যেমন কঠিন পরিস্তিতির সম্মুখীন হতে হয়, তারকারাও কিন্তু এর ব্যতিক্রম নন। তাঁদের দৈনন্দিন রুটিনে থাকে নানা ধরণের কাজ। অভিনয় ছাড়াও প্রায়ই তাঁদের ছুটতে হয় সাংবাদিক সম্মেলনে, অ্যাওয়ার্ড শোতে বা নেহাতই অন্য কোনও কাজে। এই পুরো সময়টাই তাঁদের সঙ্গে থাকেন পাপারাৎজি। সারাক্ষণই তাঁদের কাটাতে হয় ক্যামেরার সামনে। মাঝে মাঝে অনিচ্ছাকৃত হলেও সাংবাদিক ও অনুরাগীদের ক্যামেরাবন্দি তারকাদের হতে হয়ই।

View this post on Instagram

Still fighting jet lag tbh….✨

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

এরই মাঝে কোনও অনিচ্ছাকৃত ভুল বা পরিস্থিতি সৃষ্টি হলেও সেটা ক্যামেরার চোখে ধরা পড়ে। সম্প্রতি এমনই এক পরিস্থিতির স্বীকার হলেন জাহ্নবী কাপুর। অন্যদিনের মতে এদিনও জিমে গিয়েছিলেন তিনি। পরনে ছিল নীল টপ ও বেগুনী রঙের হট প্যান্ট। তার সঙ্গে জ্যাকেট। প্রতিদিনই এই পোশাকেই জিমে যান জাহ্নবী। কোনও অসুবিধার মুখেও পড়তে হয় না তাঁকে। তবে এদিনই ঘটল ব্যতিক্রম। জিম শেষ হওয়ার পর ওই পোশাকেই বাইরে বেরিয়ে আসেন অভিনেত্রী। কিন্তু বেরিয়ে তিনি হতভম্ব। তাঁর গাড়িটিকেই যে দেখতে পাচ্ছেন না। তখন এক ক্যামেরা ম্যান তাঁকে জানান যে, কিছুটা দূরে রাখা আছে অভিনেত্রীর গাড়ি। অতটা রাস্তা তাঁকেই হেঁটেই যেতে হবে।

অগত্যা মুম্বইয়ের ওই ব্যস্ত গাড়িবহুল রাস্তা দিয়েই হাঁটতে শুরু করেন জাহ্নবী। অবশ্য তাঁর সঙ্গে হাঁটতে থাকা পাপারাৎজির ক্যামেরার দিকে তাকিয়ে মাঝে মাঝেই মিষ্টি হাসি ছুঁড়ে দিচ্ছিলেন তিনি। যাই হোক কিছুটা হাঁটার পর অবশেষে নিজের গাড়ি খুঁজে পান অভিনেত্রী, আরপ পেতেই টুক করে গাড়িতে উঠে পড়েন তিনি। পুরো ঘটনাটাই ক্যামেরাবন্দি করে পাপারাৎজি।

প্রসঙ্গত, এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির শ্যুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর। তার মধ্যে রয়েছে  ‘ঘোস্ট স্টোরিজ’,  ‘গুঞ্জন সাক্সেনা’ ও  ‘রুহি আফজা’র মতো ছবি। এই সবকটি ছবিই মুক্তি পেতে চলেছে আগামী বছর।

Back to top button