কঙ্গনাকে ছেড়ে আলিয়ার প্রশংসা, জাভেদ আখতার, আমির খানকে ‘ইসলামিক উগ্রপন্থী’ বলে আক্রমণ রঙ্গোলির

বাংলাহান্ট ডেস্ক: রঙ্গোলি চান্দেলের নামের সঙ্গে বিতর্ক কথাটা প্রায় ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে। প্রতিটা বিষয়েই আগ বাড়িয়ে নিজের মতামত জাহির করা ও অন্য তারকাদের তীব্র ভাষায় আক্রমণ করা প্রায় নিত্যদিনের রুটিন রঙ্গোলির। প্রতিবারের মতো এবারও বিতর্কে জড়িয়েছেন তিনি। বোন কঙ্গনাকে আক্রমণের জন্য এবার তিনি নিশানা বানিয়েছেন শাবানা আজমি, জাভেদ আখতার, আমির খানদের মতো তারকাদের।

Rangoli Chandel 1280x720 1

কঙ্গনার ছবি মণিকর্ণিকা নিয়ে কোনও প্রশংসা না করায় শাবানা, জাভেদ ও আমিরকে ‘ইসলামিক উগ্রপন্থী’ বলে কটাক্ষ করেছেন রঙ্গোলি। সম্প্রতি বেশ কয়েকটি টুইট করেছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, ‘কঙ্গনা বলিউডের ইসলামিক উগ্রপন্থীদের আক্রমণের শিকার। মণিকর্ণিকার মতো একজন শহিদকে নিয়ে কোনও কথা বলেননি জাভেদ আখতার, আমির খান, শাবানা আজমিরা বা করণ জোহরের মতো লিবারান্ডু। মণিকর্ণিকার জন্য খুবই নেতিবাচক কথাবার্তা বলেছেন কিন্তু একটি বোকা মেয়ের পাকিস্তানে যাওয়ার জন্য রাজির প্রশংসা করেছেন।’

https://twitter.com/Rangoli_A/status/1234002471770411009

তিনি আরও বলেছেন, কঙ্গনাও রাজির প্রশংসা করেছিলেন। কিন্তু মণিকর্ণিকার সময় কাউকে কোনও কথা বলতে শোনা যায়নি। যদি সবাই ধর্ম নিয়ে রাজনীতি করেন তাহলে তিনিও চুপচাপ বসে শোনার পাত্রী নন, এমনটাই স্পষ্ট জানিয়ে দিয়েছেন রঙ্গোলি।

https://twitter.com/Rangoli_A/status/1234003781911638016

অবশ্য এর আগেও বহুবার আলিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন রঙ্গোলি। কিছুদিন আগেই আলিয়া ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতার জন্য বেজায় চটেছিলেন তিনি। এমনকি আলিয়ার বাবা-মাকেও ছেড়ে কথা বলেননি রঙ্গোলি। টুইটে তিনি মন্তব্য করেছেন, আলিয়াকে তাঁরা অভিনয়ের শিক্ষা দিক বা না দিক, ধর্ম নিয়ে রাজনীতি করার শিক্ষাটা ঠিকই দিয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর