কিং খান পুত্র আরিয়ান অভিনেতা নয় বরং লেখক হতে চান!

বাংলা হান্ট ডেস্ক: দ্যা কিং অফ রোমান্স বলেই সবাই তাকে চেনে। বলিউডের বাদশা তিনি। তিনি কিং খান। বড়ো পর্দায় তাঁর ছবি আসলেই ঝড় উঠে যায় তাঁর অনুগামীদের মনে। তাই বাবার চলা পথে একদিন তাঁর ছেলেও হাঁটবে সেই আশাই করে সকলে। কিন্তু আরিয়ানের কেরিয়ারের বিষয়ে বাবা কিং খানের মত আলাদা। ছেলের মধ্যে একজন ভাল অভিনেতা হওয়ার  রসদ নেই। তবে একজন ভাল লেখক হওয়ার প্রতিভা আছে। আরিয়ানের কেরিয়ারের বিষয়ে বলতে গিয়ে এমনটাই বললেন শাহরুখ খান। ছেলে আরিয়ানও যে অভিনয় করার বিষয়ে আগ্রহী না, সেটাও জানালেন তিনি।

 

ডেভিড লেটারম্যানের এক টক শোতে হাজির ছিলেন শাহরুখ। সেখানে অভিনয় ছাড়াও বিভিন্ন ব্য়ক্তিগত বিষয়েও আলোচনা করতে দেখা যায় কিং খানকে। ছোটবেলা, গৌরির সঙ্গে সম্পর্ক, অভিনয় জীবন ইত্যাদি বিষয়ে খুল্লামখুল্লা ছিলেন বাদশা। আলোচনার মাঝেই উঠে আসে ছেলে আরিয়ানের প্রসঙ্গ। সেখানেই শাহরুখ বলেন, “ওর(আরিয়ান) মধ্যে একজন ভাল অভিনেতা হওয়ার  রসদ নেই। তবে একজন ভাল লেখক হওয়ার প্রতিভা আছে।” তবে এটা যে কেবলমাত্র শাহরুখের নিজের উপলব্ধি তা কিন্তু নয়। বাদশা জানান, ছেলে আরিয়ান নিজেই একদিন তাঁকে এসে জানান যে তিনি অভিনেতা হতে চান না। এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে আরিয়ান বলেন, “আমি অভিনয় করব না। কারণ আমি অভিনয় করতে গেলেই সবাই আমাকে বাবার সঙ্গে তুলনা করবে।” শাহরুখ নিজেও মনে করেন যে সেটি একটি বড় সমস্যা হয়ে ওঠতে পারে। 

https://www.instagram.com/p/Bywdx9GFRrV/?igshid=ieeeukfe5gvu

 

 

সম্প্রতি, মার্কিন যুক্তরাষ্ট্রের বড় ফিল্ম স্কুলে  পড়াশুনা করছেন আরিয়ান। তবে, অভিনয় নয়, সিনেমার পরিচালনা ও স্ক্রিপ্ট রাইটিংয়েই ঝোঁক তাঁর। আর ছেলের সেই ইচ্ছাকেই সমর্থন করতে চান কিং খান। তবে, শাহরুখের মেয়ে সুহানা আপাতত অভিনয়ে মন দিতে চান। ইতিমধ্যে একটি শর্ট ফিল্মেও অভিনয় সেরে ফেলেছেন তিনি।

 

সম্পর্কিত খবর