কিউট করেনজিত থেকে কিভাবে হয়ে উঠলো হট সেক্সি সানি লিওনি, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: করেনজিত কউর নামটা এখন আর কারওরই অজানা নয়। বর্তমানের ‘সেক্স আইকন’ সানি লিওনিই যে আসলে করেনজিত কউর তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে বহুদিন আগেই তাঁর জন্মগত এই নাম ছেড়ে নতুন নাম গ্রহণ করেছেন সানি। ছোট থেকে জীবনে অনেক চড়াই উতরাই পেরিয়ে তবেই আজকের সানি লিওনি হয়ে উঠেছেন তিনি। এই নিয়ে সম্পূর্ণ একটি ওয়েব সিরিজও বানানো হয়ে গিয়েছে। সেই ওয়েব সিরিজটির মাধ্যমে অনেকেই জেনে গিয়েছেন সানির জীবন কাহিনী। তবে সানির এই ছবিটি কি কেউ আগে দেখেছেন? দেখলে চমকে যাবেন।

https://www.instagram.com/p/B5m3bTphOc8/?utm_source=ig_web_copy_link

নিজের ছোটবেলার এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি। বা বলা ভাল একটি টিকটক ভিডিয়োর মাধ্যমে এই ছবি আসে প্রকাশ্যে। তখনকার মিষ্টি বাচ্চাটির সঙ্গে যদি এখনকার সানির মিল খুঁজতে যান তবে কিন্তু ভুল করবেন। ছবিতে দেখা যাচ্ছে লাল ফ্রক পরে মাথায় একটি সাদা ক্লিপ পরে হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন ছোট্ট করেনজিত।

SL II

ভিডিয়োটি শেয়ার করে সানি জানান, টিকটক ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। এবার থেকে নিজের টিকটিক হ্যান্ডেলে প্রায়ই ভিডিয়ো শেয়ার করবেন তিনি। এই ভিডিয়োটিতে ছোট্টবেলা থেকে কিশোরী, যৌবন ও বর্তমান বয়সের ছবি রয়েছে সানির।

এই মুহূর্তে বলিউডে বেশ জাঁকিয়েই বসেছেন সানি লিওনি। ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবির আইটেম গানে দেখা গিয়েছে তাঁকে। ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবিও। কিছুদিন আগেই হ্যালো জি গানে দেখা গিয়েছে তাঁকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর