চোখে রঙিন সানগ্লাস, মাইনাস ৩ ডিগ্রিতেও মানালি কাঁপাচ্ছেন অমিতাভ

বাংলাহান্ট ডেস্ক: চোখে বাহারি সানগ্লাস, মাথায় পাকা চুলেও সুন্দর স্টাইল করা। একনজরে দেখল যে কেউ কোনও তরুণ বলেই ভেবে বসবেন তাঁকে। তিনি আর কেউ নন, খোদ অমিতাভ বচ্চন! তাঁকে দেখে কে বলবে যে আশির প্রায় দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। কিছুদিন আগেই যে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সেটাও তাঁর দৃঢ় ভঙ্গি দেখে একটুও বোঝার জো নেই। ছবিতে তাঁর পাশে ছবির আরেক অভিনেতা রণবীর কাপুরকেও দেখা যাচ্ছে। তবে সবথেকে আশ্চর্যের বিষয় কী জানেন? ছবিটি তোলা হয়েছে মাইনাস ৩ ডিগ্রি তাপমাত্রায়!

পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিংয়ের জন্য কিছুদিন আগেই মানালি গিয়েছিল গোটা টিম। তার মধ্যে ছিলেন বিগ বি-ও। হাসপাতাল থেকে ফিরে গাড়িতে করে সেই মানালি পর্যন্ত যান তিনি। তবে ওই তাপমাত্রাতেও শীত কাবু করতে পারেনি অমিতাভকে। বরং মানালিতে পুরো শ্যুটিংয়ের সময়টাই খুব উপভোগ করেছেন তিনি। কিছুদিন আগেই ট্যুইট করেই সেই কথা অনুরাগীদের জানান বর্ষীয়ান অভিনেতা।

104413466 gettyimages 959472932 1

তবে শ্যুটিং চলাকালীন প্রাণভরে মানালির প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করলেও সেখান থেকে ফিরেই অমিতাভ বুঝতে পারেন এবার অবসর গ্রহণ করার সময় ঘনিয়ে এসেছে। তাঁর শরীর সিগনাল দিচ্ছে তাঁকে। এরপরেই নিজের ব্লগে তিনি লেখেন, “শরীর বার্তা পাঠাচ্ছে। মাথা একরকম বলছে আর শরীর অন্যরকম।” অবশ্য মানালির প্রাকৃতিক সৌন্দর্যও যে তাঁকে মুগ্ধ করেছে তা তাঁর ব্লগ দেখলেই বোঝা যায়। তিনি লেখেন, “চারিদিকে সতেজতার গন্ধ, শীতের আমেজ, এখন ভোর পাঁচটা বাজছে..গোটা রাস্তাটা আনন্দেই এলাম,,ছোট শহরের আপ্যায়ণ মুগ্ধ করেছে..আমরা কখনওই তাঁদের মতো সরল ও সৎ হতে পারব না।”

কিছুদিন আগেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। বাড়ি ফিরেই যোগ দিয়েছিলেন ছবির শ্যুটিংয়ে। তবে অবসরের কখা তিনি বললেও তাঁর সাম্প্রতিক এই ছবি কিন্তু বলছে অন্য কথা। স্টাইলিশ সানগ্লাসে তাঁর এই ঋজু ভঙ্গিমা যেন বলতে চাইছে ৭৭-এও নট আউট সিনিয়র বচ্চন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর