জিম থেকে বেরিয়ে ফ্যানদেরকে নমস্কার করলেন সারা, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনেরা

বাংলা হান্ট ডেস্ক: প্রতিদিনের মতোই জিম করে  বেরোচ্ছিলেন। বুধবার সকালেও জিম থেকে বেরিয়ে ক্লান্ত অবস্থায় নিজের গাড়িতে ওঠার জন্য হেঁটে যাচ্ছিলেন। আচমকাই সারার সামনে হাজির হন তাঁর বেশ কিছু ভক্ত। সারাকে দেখেই হাত নাড়াতে শুরু করেন তাঁরা। সারাও কিন্তু নিরাশ করেননি ভক্তদের। হাত জোড় করে তাঁদের প্রতি নমস্কার জানান ‘কেদারনাথ’ অভিনেত্রী। সারা আলি খানের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, সারা আলি খানের এই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর ভক্তরা অভিনেত্রীর প্রশংসা করতে শুরু করেন।

   

 

রূপোলি পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী এভাবে তাঁর রোজ নামচার জীবনে ভক্তদের সঙ্গে সাক্ষাত করে তাঁদের প্রতি নমস্কার জানাতে পারেন অবলীলায়, সেই ছবি দেখার পরই উচ্ছ্বিসত হয়ে ওঠেন নেটিজেনরা। ভক্তদের মন জয় করে নেন এক মুহূর্তে। প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনেরা।

গত বছর বলিউডে পা রাখেন সারা আলি খান। পরিচালক অভিষেক শর্মার সিনেমা কেদারনাথ দিয়ে ডেবিউ করেন করেন। এই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত। অন্যদিকে, ‘কেদারনাথ’ মুক্তি পাওয়ার পরপরই মুক্তি পায় ‘সিম্বা’। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। পরপর দুটি সিনেমা মুক্তি পাওয়ার পর আপাতত বরুণ ধাওয়ানের সঙ্গ ‘কুলি নম্বর ওয়ান’-এর শ্যুটিংয়ে ব্যস্ত সারা আলি খান। শোনা যাচ্ছে, ‘লভ আজকাল’-এর সিক্যুয়েলেও দেখা যাবে সারাকে। এই সিনেমায় সইফ-কন্যার বিপরীতে কার্তিক আরিয়ানকে অভিনয় করতে দেখা যাবে বলে খবর।

সম্পর্কিত খবর