‘টুকরে টুকরে গ্যাং’এর পাশে দাঁড়িয়ে অগণতান্ত্রিক কাজ করেছেন দীপিকা, আক্রমণ কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ও শিক্ষকদের ওপর হিংসার ঘটনায় সরব হয়েছে গোটা দেশ। বলিউড তারকারাও সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছে এমন বর্বরোচিত কাণ্ডের। অপরদিকে অভিনেত্রী দীপিকা পাডুকোন নিজেই গিয়ে উপস্থিত হয়েছিলেন বিশ্ববিদ্যালয় চত্বরে। ছাত্র নেত্রী ঐশী ঘোষ সহ বাকি আক্রান্তদের পাশে দাঁড়িয়ে তাঁদের লড়াইয়ে সাহস জুগিয়েছেন। এই নিয়ে অবশ্য কম সমালোচনা শুনতে হয়নি তাঁকে। এমনকি কোপ পড়েছে তাঁর নতুন ছবি ‘ছপক’-এর ওপরেও। কিন্তু দীপিকা নির্বিকারই থেকেছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। বা বলা ভাল তিনিও দীপিকাকেই আক্রমণ করলেন।

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন কঙ্গনা। সেখানে তাঁকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি পাল্টা প্রশ্ন তোলেন, গণতান্ত্রিক দেশের একজন দায়িত্ববান নাগরিক হয়ে কীভাবে দীপিকা অগণতান্ত্রিক কাজ করতে পারেন?  জেএনইউতে গিয়ে ‘টুকরে টুকরে  গ্যাং’-এর পাশে তিনি কীভাবে দাঁড়াতে পারেন এই বলেও অভিনেত্রীকে আক্রমণ করেন কঙ্গনা। তবে তাঁর এই অভিযোগের কোনও জবাবই দীপিকা দেননি এখনও।

প্রসঙ্গত, জেএনইউতে হিংসা ছড়ানোর ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল গোটা দেশ। ঘটনার পরেই দীপিকাকে দেখা যায় বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হয়ে পড়ুয়াদের পাশে দাঁড়াতে। এই ঘটনায় একাংশ মন্তব্য করেছিলেন, আগামী ছবির প্রোমোশনের জন্যই এই কাজ করেছেন তিনি। আবার অনেকে তাঁর এই কাজের জন্য প্রশংসাও করেন। এর কোপ পড়ে দীপিকার ছবির ওপরেও। অনেকেই মনে করছেন, ছপকের খারাপ ব্যবসা করার জন্য এই ঘটনাই দায়ী।

অপরদিকে ‘টুকরে টুকরে গ্যাং’ কী বলে তা নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে জানতে চান ছাত্র নেতা পীযুশ গোয়েল। তাঁর উত্তরে স্বরাষ্ট্র মন্ত্রক জানান, এই বিষয়ে তাদের কাছে কোনও তথ্য নেই। স্বরাষ্ট্র মন্ত্রকের এই উত্তরে একেবারেই নাখুশ পীযুশ। তিনি জানিয়েছেন, নির্বাচন কমিশনের কাছে গিয়ে স্বরাষ্ট্র মন্ত্রীর সাংসদ পত্র খারিজ করার আর্জি জানাবেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর