বিয়ে না করেই সন্তানের মা হতে চলেছেন কালকি

বাংলা হান্ট ডেস্ক: ‘দেব ডি’র মাধ্যমে অভিষেক হওয়া কালকি কোয়েচলিন এই সময়ের মেধাবী বলিউড অভিনেত্রী। তারপর ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’তে  প্রশংসিত হয়েছে অভিনয়ের জন্য। এবার তিনি জানালেন, প্রথমবারের মতো মা হতে চলেছেন। সন্তানের বাবা তার ইসরায়েলি বয়ফ্রেন্ড। সূত্রে খবর জানা যায়, এত দিন কালকি যথাসম্ভব গোপন রেখেছিলেন খবরটি।

এক সাক্ষাৎকারে কালকি জানান, ইসরায়েলের ক্ল্যাসিক্যাল পিয়ানোবাদক গাই হার্শবার্গই তার সন্তানের বাবা। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে হার্শবার্গের সঙ্গে সম্পর্কের বিষয়টি জানিয়েছেন তিনি। মাতৃত্ব জীবনে কতটা প্রভাব ফেলেছে, জীবন সম্পর্কে দৃষ্টিভঙ্গি অনেকটা পাল্টেছে- সেই কথাও জানিয়েছেন তিনি। পাঁচ মাস হয়ে গেল তিনি অন্তঃসত্ত্বা।

সেখানে আরো বলেন ওই সাক্ষাৎকারে জানান, “কাজ সম্পর্কে মনোভাবে অনেক পরিবর্তন এনেছে মাতৃত্ব। আমি এখন কাজে বেশি মনোযোগী। নিজেকে প্রতিযোগী মনে হচ্ছে না। বিভিন্ন বিষয়ে আমার প্রতিক্রিয়া থেকেই বুঝতে পারছি কতটা পরিবর্তন এসেছে। আমার ধৈর্য বেড়েছে, অনেকটা ধীর-স্থির হয়েছি। মাতৃত্ব একজন মানুষের মধ্যে নতুন চেতনার জন্ম দেয়”।

এখনো অভিনয় থেকে বিরতি নেননি অভিনেত্রী। এই মুহূর্তে একটি সিনেমা ও একটি ওয়েব সিরিজের কাজ চলছে সমান তালে। তিনি জানান, ওয়াটার বার্থ পদ্ধতিতে জন্ম দিতে চান প্রথম সন্তান। সম্প্রতি এই পদ্ধতিতে মা হন অভিনেত্রী-মডেল ব্রনা আবদুল্লাহ।

প্রথম ছবির পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন কালকি। কয়েক বছরের আগে ছাড়াছাড়ি হলেও দুজনের সম্পর্ক এখন বন্ধুত্বপূর্ণ। সম্প্রতি অনুরাগের পরিচালনায় ‘সেক্রেড গেম’ সিরিজের দ্বিতীয় সিজনের দেখা যায় তাকে।

সম্পর্কিত খবর