যশোর রোডে দাহ করা হল মোদী-অম্বানী-আদানির কুশপুতুল, বন্ধের আংশিক প্রভাব শহর জুড়ে

বাংলাহান্ট ডেস্কঃ কৃষকদের ডাকা বন্ধের সমর্থনে সকাল থেকেই বিভিন্ন জায়গায় অবরোধ হতে দেখা গিয়েছে। কেন্দ্র সরকারের কৃষি বিলের প্রতিবাদে কৃষকদের ডাকা বন্ধকে সমর্থন জানিয়েছেন প্রায় ১৬ টি রাজনৈতিক দল। কিছু কিছু জায়গায় বন্ধের প্রভাব না পড়লেও, বেশকিছু জায়গায় বন্ধের প্রভাব ভালোভাবেই লক্ষ্য করা গেছে।

বন্ধের সমর্থনে যাদবপুরের এইট বি বাসস্ট্যান্ডে বামপন্থী সংগঠনের জমায়েত লক্ষ্য করা গেছে। বাঁকুড়ার গোবিন্দনগরে রাস্তা এবং গোবিন্দ নগর বাস স্ট্যান্ডেও চলছে অবরোধ প্রদর্শন। পাশাপাশি কলকাতা শহরের কলেজস্ট্রিট চত্বরের বাস, ট্রামের চাকা ঘোরাতে দিচ্ছেন না বন্ধ সমর্থকরা। বাম ছাত্র-যুব সংগঠন ডিওয়াইএফআইয়ের সদস্যরাও অবরোধ জারি রেখে ধর্মতলায়।

অন্যদিকে, লেকটাউন, বাঙ্গুরের যশোর রোডেও দেখা দিয়েছে বন্ধের ছায়া। দীর্ঘ সময় ধরে যান চলাচল বন্ধ রয়েছে। রাস্তার সামনেই কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদকারী বন্ধ সমর্থকরা মোদী, আদানি-অম্বানীর কুশপুতুল দাহ করছেন। বামেদের পক্ষ থেকে কৃষকদের পাশে দাঁড়িয়ে চলছে অবস্থান বিক্ষোভ, যশোর রোড অবরোধ। মধ্যগ্রামে রেল অবরোধেরও পরিকল্পনা রয়েছে তাদের। কিছু কিছু জায়গায় বন্ধের প্রভাব পড়লেও, আবার কিছু কিছু জায়গায় বন্ধের প্রভাব সেভাবে লক্ষ্য করা যায়নি। উল্টোডাঙ্গা বাস স্ট্যান্ড, ধর্মতলা বাস স্ট্যান্ডসহ বেশ কিছু জায়গায় সকাল থেকে বন্ধের কোন প্রভাব পড়েনি।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর