রাস্তায় একা পেয়ে পুরুষ সিংহকে আক্রমণ ছয়টি সিংহীর, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
শুধু মানুষ নয়, বহু পশুপাখির ভিডিয়োও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। কখনও কুকুর, কখনও ভাল্লুক আবার কখনও টিয়াপাখির ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর সেসব দেখে তাজ্জব হয়ে যায় নেটজনতা। এবার ভাইরাল হয়েছে এক হাড়হিম করা ভিডিও। পশুরাজকে রাস্তায় একা পেয়ে আক্রমণ করেছে ছয় ছয়টি সিংহী। বাগে পেয়ে একেবারে কামড়ে কামড়ে নাজেহাল করে দিয়েছে পুরুষ সিংহটিকে। সিংহও যে চুপচাপ বসে থাকার পাত্র তা কিন্তু নয়। বিরাট হাঁ করে, ছটফট করে, থাবা মেরে অনেক চেষ্টা করছে মহিলা বাহিনীর হাত থেকে নিস্তার পেতে। কিন্তু কোনও ছাড় নেই।

সিংহীদের কেউ গলা কামড় বসাচ্ছে তো কেউ কেশর টেনে ছিঁড়ে ফেলছে। একা সিংহ কতজনকে আর আটকাবে। মহিলা বাহিনীর কাণ্ড দেখে বোঝাই যাচ্ছে যে ভয়ংকর ক্ষেপে রয়েছে তারা। কিন্তু কেন এমন আচরণ তাদের তা জানা যায়নি। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা নানা রকম মন্তব্য করছেন এই ভিডিও দেখে।

https://www.facebook.com/animalsinlife/videos/640087766783706/

অনেকে সহানুভূতি প্রকাশ করেছেন পুরুষ সিংহটির অবস্থা দেখে। আবার অনেকে মজে করে মন্তব্য করেছেন, স্ত্রীয়ের কাছে স্বয়ং পশুরাজও হার স্বীকার করে। আবার অনেকে মন্তব্য করেছেন, মহিলাদের সাহচর্য বেশ উপভোগ করছে পুরুষ সিংহ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর