লকডাউনেও ব্যাঙ্ক ডাকাতি: দিনদুপুরে ১৪ লাখ টাকা লুট করল চোর

করোনা আতঙ্কে থমকে গেছে বিশ্ববাসী। সকাল আর সকালের মতন নেই রাতটাও কেমন শুনশান করছে। রাস্তা জন মানবহীন। আজ মৃত্যু ভয়ে দিন কাটাচ্ছে। জানিনা কবে এই অভিশাপ বাঁধা পেড়িয়ে করোনা মুক্ত জীবন পাবে।এর মধ্যেই চলছে লক ডাউন।

আর লকডাউন চলাকালীন বিহারের মুজাফফরপুরে কিছু ডাকাত ভর দুপুরে ব্যাংক থেকে টাকা নিয়ে লুটপাট চালায়। দিন দুপুরে ডাকাতি করে এই অপরাধীরা প্রায় ১৪ লাখ টাকার নগদ লুট করে। লক ডাউনে এমনিতেই রাস্তা ফাঁকা, লোকজনের আনাগোনা কম।

IMG 20200422 WA0058

আর এর মধ্যেই নানা ঘটনা প্রকাশ্যে এসেছে। এইদিন দুপুরে ঐ ডাকাতরা সদর থানা এলাকায় অবস্থিত ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ভগবানপুর শাখাকে টার্গেট করে এবং ব্যাংক থেকেই প্রায় লাখ চোদ্দো টাকা নিয়ে চম্পট দেন। খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আর অপরাধীদের শনাকত করার জন্য পুলিশ সিসি টিভির ফুটেজ খতিয়ে দেখা শুরু করেছে। করোনা ভাইরাস নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কড়া ব্যবস্থা নিয়েছেন।

আগামী ২১দিন পরিষেবা স্বাভাবিক আর নিয়ন্ত্রণে রাখার জন্যে তিনি লক ডাউন করেছেন। এর মধ্যে কেটে গেছে বহু দিন তবুও ক্রমশ খারাপ দিকে এগোচ্ছে ভারত। এদিন ব্যাংক লুটে ডাকাতরা ব্যাংক কর্মীদের বেধড়ক মারধর করে। ব্যাংকের এক কর্মকর্তা জানিয়েছেন যে তিনজন সশস্ত্র লোক এসে গার্ডদের মারধর শুরু করেন।পরে তাদের অবস্থা খারাপ হওয়াতে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর তারপর তাদের চিকিৎসা করা হয়। আর এই ঘটনার পর পুলিশ  জেলার সমস্ত সীমানা সিল করে দিয়েছে ।

সম্পর্কিত খবর