শুধু মাত্র টিকটক ভিডিয়ো বানিয়েই কোটিপতি তরুণী!

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে ইন্টারনেট। স্মার্টফোন ও ইন্টারনেটের দৌলতে যে কত অসাধ্য সাধন করা যায় কিছু মানুষকে না দেখলে তা বিশ্বাস করা অসম্ভব। স্মার্টফোনের হাজারো অ্যাপস মানুষের জীবনই বদলে দিয়েছে। তবে শুধু মাত্র এই ইন্টারনেট ও অ্যাপের মাধ্যমেই কেউ যে কোটি কোটি টাকার মালিক হতে পারেন তা জানেন?

   

বাস্তব এমনটাই ঘটেছে। জনপ্রিয় অ্যাপ্লিকেশন টিকটকে শুধু ভিডিয়ো বানিয়েই এক যুবতী এখন কোটি টাকা, বিশাল বাড়ির মালিক। সঙ্গে নিয়ে ঘুরতে হয় বডিগার্ড। আর হবে নাই বা কেন। তাঁর এক একটি ভিডিয়োতে লক্ষ লক্ষ ভিউজ হয়। এই গল্প ব্রিটিশ তরুণী ২৩ বছর বয়সী হলি হোর্নের। শুধু মাত্র টিকটক ভিডিয়ো বানিয়েই কোটি কোটি ডলার কামান তিনি। টিকটকে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ১.৬ কোটি।


হলির ভিডিয়োগুলি হয় মাত্র কয়েক সেকেণ্ডের। তার মধ্যেই কখনও তিনি তাঁর টেডিবিয়ার ‘বয়ফ্রেন্ড’-এর সঙ্গে বসে ললিপপ খান, আবার কখনও শুধুই ক্যামেরার দিকে তাকিয়ে থাকেন। এই ভিডিয়োগুলিতেই পড়ে লক্ষ লক্ষ লাইক। ব্রিটিশ সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, হলির এক একটি ভিডিয়ো দেখেন অন্তত এক কোটি মানুষ।

র এই সাফল্যে খুশি মা জোডি। তাঁর কথায়, “এটা অবিশাস্য। আমার বন্ধুরা এসে এমন ভাবে বলে যেন কী হয়ে গিয়েছে। কিন্তু ও এটা থেকে উপার্জন করছে েটা সত্যি। আমি ওর সঙ্গে আছি। এটা সত্যিই একটা আকর্ষনীয় কেরিয়ার।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর