টাইমলাইনবিনোদন

মাত্র ১ টাকায় বড় পর্দায় দেখা যাচ্ছে বিজয়ের ‘বিগিল’ ট্রেলার!

বাংলা হান্ট ডেস্ক: দক্ষিণ ভারতীয় অভিনেতাদের ফ্যানদের যা উৎসাহের মাত্রা তা বর্ণনা করার মতো কিছুই নেই। বিশেষত যখন তাদের প্রিয় রুপোলি পর্দার তারকারা সিনেমা হলে আসেন। 

 

তাহলে হয়তো আপনি এখনো অবধি কোনও বিজয় ভক্তের কথা শোনেন নি।  তারা সত্যিই চরম ভক্তদের পর্যায়ে পড়ে। আরও ভাল বর্ণনার দরকার পড়লে ‘ভেরা স্তরের’, যখন তারকা আরাধনার বিষয় আসে।  কারও কারও কাছে, অনুগ্রহটি এতো টাই শীর্ষে পৌঁছে যেতে পারে আপনার ধারণা নেই। তাই আপনি যদি সিনেমা হলের স্মার্ট মালিক হন তবে আপনি জানেন যে এখানে টাকা আয়ের অন্যতম সুযোগ রয়েছে।

 

চেন্নাইয়ের একটি শহরতলির থিয়েটারে বিজয় অভিনীত  বিগিল ছবির ট্রেলারটি স্ক্রিন করছে এবং এমনকি সকালের তিনটি শো হাউস ফুল হয়ে গেছে। থিয়েটারটিতে সকাল 9.30 টায় অ্যাটলি পরিচালিত বিজয়ের আসন্ন ছবি – বিগিলের একটি বিশেষ “ট্রেলার স্ক্রিনিং” আয়োজন করা হয়। 

 

যদি আপনি ভেবে থাকেন, থিয়েটারের মালিক বেকার সময় নষ্ট করছে, তাহলে ভুল ভাবছেন।  কারণ, ঘোষণার কেবল দু’ঘন্টার মধ্যেই, ভেট্রি সিনেমা “ট্রেলার স্ক্রিনিং” শোর সব টিকিট বিক্রি করে ফেলে। বিজয় অনুরাগীদের মধ্যে এই উত্তেজনা যা কিছু চোখে পড়ে তার চেয়েও বেশি লক্ষ্য করা যায়। আপনিও দেখে নিন সেই ছবির ট্রেলার।

থিয়েটারের মালিক রাকেশ পরে আরো ২ টি শো টাইম যোগ করে সকাল ৮.৪৫ এবং সকাল ৮ টায়  এবং সেগুলিও হাউস ফুল হয়ে যায়। তার টুইটার অ্যাকাউন্ট, বিজয় ভক্তদের পোস্টে ভরে গেছে।  ১ টাকা মূল্যের টিকিট কিনতে থিয়েটারে ছুটে আসছেন দূর দূর থেকে। ভেট্রি সিনেমা অনলাইনে “ট্রেলার স্ক্রিনিং” এর জন্য টিকিট বুক করার ব্যাবস্থাও করেছে। একেবারেই  যাকে বলে ‘ভেরিথানাম’। একজন বিজয় ফ্যান এটির জীবন্ত প্রতীক!

 

Leave a Reply

Close
Close