আন্তর্জাতিকটাইমলাইনভাইরালভিডিও

পাকিস্তানে অপহরণকারীর হাতেই তুলে দেওয়া হল ১৩ বছরের খ্রিষ্টান কন্যাকে, ভাইরাল হল মায়ের কান্নার ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ পাকিস্তানে দিনে দিনে সংখ্যালঘুদের ওপর অত্যাচার বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে এমন এক ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক মা তাঁর মেয়েকে একবার দেখা জন্য পাগলের মত কাঁদছে। কিন্তু বন্ধ দরজার অপ্রান্ত থেকে মেয়ে তো দুরস্তর কোনরূপ আওয়াজ পর্যন্ত আসছে না।

অসহায় মা কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে পড়ে যায় মাটিতে। তারপরও তাঁর মেয়েকে আসতে দেওয়া হয় না। স্যোশাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই এই ভিডিও ভাইরাল (Viral video) হয়ে যায়।

ঘটনার বিবরণ
ঘটনাটি পাকিস্তানের সিন্ধু প্রদেশের। যেখানে কিছুদিন আগেই ১৩ বছর বয়সী একটি খ্রিস্টান বাচ্চা মেয়ে আরজু রাজাকে অপহরণ করা হয়। তারপর জোর করে তাঁর ধর্ম পরিবর্তন করা হয়। এখানেই শেষ হয় না পাকিস্তানীদের অত্যাচার। এরপর ওই বাচ্চা মেয়েটিকে ৪৪ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে জোর করে বিয়ে দিয়ে দেওয়া হয়।

সঠিক বিচার না পাওয়ায় ভেঙ্গে পড়ে পরিবার
মেয়েকে অপহরণের ঘটনায় আদালতের দারস্থ হয় আরজু রাজার পরিবার। কিন্তু হাই কোর্ট এই মামলার তাদের সঠিক রায় দেওয়ার বদলে বাচ্চা মেয়েটিকে অপহরণকারীর সঙ্গে থাকার নির্দেশ দেয়। এমনকি কোন অপহরণকারীকে গ্রেপ্তার করার আদেশও দেওয়া হয় না।

ভাইরাল হয় অসহায় মায়ের কান্নার ভিডিও
আদালতের এই রায় শোনার পর মেয়েকে ফিরে পাওয়ার শেষ ভরসা টুকুও হারায় আরজুর পরিবার। তারা মেয়েকে একবার দেখার জন্য পাগলের মত কাঁদতে থাকে। বন্ধ দরজার সামনে মেয়েকে একবার দেখার জন্য কাঁদতে কাঁদতে আরজুর মা জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। কিন্তু তা সত্ত্বেও একবারও তাঁর মেয়েকে দেখতে দেওয়া হয় না। স্যোশাল মিডিয়ায় প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

Back to top button