টাইমলাইনভারত

সীমান্তে পাচারের সময় উদ্ধার 30 টি গরু, আটক 14

বাংলা হান্ট ডেস্ক : প্রায় পনেরো দিনের ব্যবধানে আবারও সীমান্তে গরু পাচার আটকালেও সীমান্তরক্ষীরা। বৃহস্পতি ও শুক্র দু দিনের ম্যারাথন অভিযানে এক গরু পাচারকারী সহ তেরো জন বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করার পাশাপাশি 30 টি গরু উদ্ধার করা হয়। জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে একটি ত্বক তা বোঝাই ভ্যানকে দেখেই নিরাপত্তা বাহিনীর সন্দেহ হয় এর পর গরু পাচার সহ ওই গরুগুলোকে আটক করে বিএসএফ জওয়ানরা।local cattle 1 Bangla Hunt Bengali News

আপাতত উদ্ধার হওয়া গরুগুলিকে তদন্তের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে, অন্যদিকে শুক্রবার হাকিমপুর এবং আমুদিয়ায় বিএসএফ বাহিনী তেঁতুল বেরিয়া অঙ্গ আলী এবং তোরা পাড়া থেকে তিন জন ভারতীয় সহ এক বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করে। জানা গিয়েছে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করতে চেয়েছিলেন তাঁরা।

উল্লেখ্য, 15 নভেম্বর তারিখে বাংলাদেশ সীমান্তের মধ্য দিয়ে গরু পাচারের সময় একটি পিকআপ ভ্যানকে আটক করেই সেখান থেকে এগারটি গরু উদ্ধার করে পুলিশ একই সঙ্গে ওই পিক আপ ভ্যান থেকে দুজনকে আটক করা হয়। জানা গিয়েছে ওই দিন কোচবিহারের মাথাভাঙার থেকেই পঞ্চানন মোড়ে ভ্যানটি সীমান্তের শীতলকুচি দিকে যাওয়ার চেষ্টা করেছিল কিন্তু তার আগেই পুলিশের হাতে ধরা পড়ে যায়।

Back to top button