টাইমলাইনআন্তর্জাতিক

দুবাই ফেরত যুবকের দ্বারা আয়োজিত অনুষ্ঠানে এসেছিল ১৫০০ লোক, ১০ জনের পাওয়া গেল করোনা পজেটিভ

বাংলাহান্ট ডেস্কঃ করোনাভাইরাস (corona virus) নিয়ে সারা বিশ্ব তোলপাড়। এর জেরে অনেকে মারা গেছে। আবার অনেকে আক্রান্ত। এবার  করোনার স্থল মধ্য প্রদেশ। জানা গিয়েছে, দুবাই ফেরত যুবকের দ্বারা আয়োজিত অনুষ্ঠানে এসেছিল ১৫০০ লোক, ১০ জনের পাওয়া গেল করোনা পজেটিভ।

রেটসাল, মুরাইনা শুক্রবারে কোরোনা ভাইরাসের সংক্রমণের ১০ জন ধরা পড়েছে।  গ্রামীণ ভেজে গেছেন ২৩ ম্যাসিলেস থেকে ১০ ম্যাসেরিয়োস কোরোনা পজিটিভ স্তরযুক্ত। মোট মিলের মানুষ এখনও ১২ জন মানুষকে হাস্পাতালে করোনা পরীক্ষা করার জন্য।

 

সূত্রে জানা গিয়েছে, তিরহবিনের ভোজে অন্তর্ভুক্ত হয়েছিল সবাই। অনুষ্ঠানে জমায়েত হয়েছিল ১৫০০ জন মানুষ। তাদের মধ্যে ১০ জনকে করোনা পজেটিভ (positive) বলে জানা গিয়েছে। আর ২ জনকে করোনা আছে বলে মনে করা হয়। মোট ১২ জনকে হাসপাতালে পাঠানো হয়। জনগণের শৈশব বাড়িগুলি স্যানিটাইজ দুর্ঘটনার পরে কিছু মানুষও ছিন্নিষ্ট হয়ে থাকে। আশাকরি এবং আরও কয়েকজন লোক পজিটিভ থাকতে পারে বলে অনুমান। আমাদের “চলমান দুবাই” হোটেলের কাজ চলছে। ১৭ মার্চ মুড়ায়না ফিরে এসেছিল। তারপরে তিনি ২০ মার্চ আপনার মায়ের তীরহ্বিন রাখি, প্রায় ১৫০০ জন লোক রান্না খায়। এবং যেকোন সংক্রামিত লোকদের মধ্যে ফেলা হয়েছে। মুম্বাইয়ের কালিনে এক মহিলার মধ্যে আপনার ছয় মাসের শিশুদের তিনজন এই ভাইরাসে আক্রান্ত বলে জানা গিয়েছে।

পত্রিকার ভাত্তনা ভ্রমণ। রেটসাল মহিলাদের সাসুরের ক্যারোনা ভাইরাস টেস্ট রিপোর্টিং পজিটটিভ আই, যখন তখন মহিলারা আপনার ছত্রাকজনিত শিশুটির সাথে শিশুর তল্লাশি করার জন্য বহু সংখ্যক স্পর্শকাতর রোগযুক্ত হয়।

 

মুম্বাইয়ে (mumbai) কোরোনা ভাইরাস-এর নতুন ঘটনা ছয় মাসের শিশুদের হ’ল, তার কোরোনা ভাইরাস সংক্রমণের পরীক্ষা হয়েছে। গুরুওয়ারের মহিলাদের মধ্যে वर्षीय स জন সাসুর কোরেণা পজিটিভ ভিত্তিক এবং পঞ্চাশজনের পরিবারের অগ্রগতি পরীক্ষা এবং আইসোলেশন-এর জন্য শহর পালিকা নথি জড়িত ছিল।

 

Related Articles

Back to top button