fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

১৬ বছর বয়সী রিচা বাংলার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেন এক লক্ষ টাকা।

গতমাসেই মহিলা টিটিয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে মাঠে নেমেছিলেন বঙ্গতনয়া রিচা ঘোষ। এবার করোনার বিরুদ্ধে লড়াই করতে এগিয়ে এলেন রিচা। এই 16 বছর বয়সী রিচা ঘোষ করোনা মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকারের রিফিল ফান্ডে তুলে দিলেন 1 লক্ষ টাকা।

শনিবার তিনি রাজ্য সরকারের রিলিফ ফান্ডে এক লক্ষ টাকার চেক দিয়ে আসেন। 16 বছর বয়সী এই তরুণী ক্রিকেটারের এগিয়ে আসা দেখে অনেকেই অনুপ্রাণিত হবেন বলে মনে করা হচ্ছে।

করোনা মোকাবিলায় এগিয়ে এসেছেন ক্রীড়াজগতের অনেক তারকা। করোনা মোকাবিলায় 50 লক্ষ টাকা অনুদান দিয়েছেন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, 50 লক্ষ টাকার চাল অনুদান দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

এছাড়াও 52 লক্ষ টাকার অনুদান তুলে দিয়েছেন বাঁহাতি ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না। রিচা জানিয়েছেন এনাদের দেখেই অনুপ্রাণিত হয়েছি। এছাড়াও রিচা পরিকল্পনা করেছেন তিনি 20 হাজার টাকা অনুদান দেবেন শিলিগুড়ি মিউনিসিপ্যাল করপোরেশনেও।

এছাড়াও রিচা জানিয়েছেন, দেশজুড়ে এমন প্রতিকূল পরিস্থিতি আমাকে ভাবিয়ে তুলেছিল সেই কারণে করোনা মোকাবিলায় আমি রাজ্য সরকার কে সাহায্য করতে চেয়েছি। তিনি জানিয়েছেন এই মুহূর্তে আমি বাড়িতেই রয়েছি, বাড়ি থেকে বেরোচ্ছি না। বাড়িতে থেকে ভালো ভালো সিনেমা দেখে সময় কাটাচ্ছি।

Back to top button
Close
Close