টাইমলাইনপশ্চিমবঙ্গ

রহড়ায় থানার কাছেই বিস্ফোরণ, কেঁপে উঠল এলাকা! বোমার আঘাতে মৃত্যু এক কিশোরের

বাংলা হান্ট ডেস্কঃ বাংলায় বোমা বিস্ফোরণের ঘটনা ক্রমশ বেড়েই চলেছে। কখনো বোমা ফেটে কোন যুবকের মৃত্যুর খবর সামনে আসে তো আবার কখনো শিরোনামে উঠে আসে বোমা ফেটে শিশুদের জখম হওয়ার কাহিনী। এদিন রহড়া থানা এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এই বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিলো যে, গোটা এলাকা কেঁপে ওঠে।

রহড়ার আজমগড় এলাকায় এদিন সকালে আচমকা বোমা ফাটার ঘটনায় মৃত্যু হয় 17 বছরের শেখ সাহিল নামের এক কিশোরের। এদিন সাতসকালেই যে এলাকায় বোমা বিস্ফোরণটি হয়, সেটি থানা থেকে সামান্য কিছুটা দূরে বলে জানা গিয়েছে। ফলে পুলিশি প্রহরার এত নিকট বিস্ফোরণের ঘটনায় স্বাভাবিকভাবে নিরাপত্তা এবং পুলিশি ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বোমা বিস্ফোরণের সময় সেখানে দুর্ভাগ্যক্রমে উপস্থিত ছিল 17 বছরের ওই কিশোর এবং মুহূর্তের মধ্যে গুরুতর জখম হয়ে পড়ে সে। পরবর্তীতে, গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি।

এই ঘটনার দরুণ স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এরপর বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি খতিয়ে দেখা বলে জানা গিয়েছে। যদিও থানার এত কাছে কিভাবে কোন এক ব্যক্তি এসে বোমা রেখে গেলো এবং সেটি কারোর নজরে এলো না, সেই প্রসঙ্গে একাধিক প্রশ্ন রয়ে গিয়েছে, যার উত্তর এখনো মেলেনি। তবে রহড়া থানার পুলিশ জানিয়েছে যে, তারা পুরো ঘটনার তদন্ত করে দেখছে এবং খুব দ্রুত অভিযুক্তকে পাকড়াও করা হবে বলে এদিন আশ্বস্ত করে তারা।

Related Articles

Back to top button