fbpx
টাইমলাইনবিনোদন

একনজরে দেখে নিন ২০১৯এ কোন কোন নতুন জুটি পেল বলিউড

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের একটি দিন কেটে গিয়েছে ইতিমধ্যেই। তাও অনেকেই এখনও ২০১৯এর রেশ থেকে বেরোতে পারেননি। তার জন্য লাগবে আরও কিছুদিন। পুরোনো বছর ভরে ছিল বেশ কয়েকটি নতুন চমকে। আর চমকের কথা বলতে গেলে তো বলিউডের কথা আপনা থেকেই চলে আসে। ২০১৯ ছিল নতুন নতুন জুটির বছর। বলিউড থেকে টলিউড বেশ কয়েকটি নতুন জুটি উঠে এসেছে এই বছরে। চলুন শেষবারের মতো ফিরে দেখা যাক সেইসব জুটিদের।

আলিয়া ভাট রণবীর কাপুর- নতুন জুটিদের তালিকায় নিঃসন্দেহে শীর্ষে থাকবে রণবীর-আলিয়ার নাম। এর আগে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাডুকোনের সঙ্গে সম্পর্কে জড়ালেও শেষপর্যন্ত তা টেকেনি রণবীরের। ১১ বছরের ছোট আলিয়ার সঙ্গে যে রণবীর সম্পর্কে জড়িয়ে যাবেন তা ভাবতে পারেননি কেউই। শোনা যায়, পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময়ই একে অপরের প্রেমে পড়েন আলিয়া-রণবীর। তারপর জনসমক্ষে সেই প্রেম স্বীকারও করে নেন দুজনে। নেটিজেনরা এই জুটির নাম দিয়েছেন ‘রণলিয়া’।

সারা আলি খান কার্তিক আরিয়ান- রিয়েলিটি শো ‘কফি উইথ করন’এ এসে প্রথমবার কার্তিকের প্রতি নিজের ভাললাগার কথা জানিয়েছিলেন সারা। সেই শুরু, তারপরেই ধীরে ধীরে বন্ধুত্ব হয় তাঁদের। জানা যায়, পরিচালক ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল টু’তে একসঙ্গে অভিনয় করতে চলেছেন সারা-কার্তিক। এরপরেই জমে ওঠে প্রেম। সারার সঙ্গে ইদ পালন করতেও দেখা যায় কার্তিককে। এমনকি অভিনেত্রীর জন্মদিনে বিদেশে গিয়ে একসঙ্গে কেকও কাটেন তাঁরা। অবশ্য এখন গুঞ্জন শোনা যাচ্ছে ভেঙে গিয়েছে কার্তিক-সারার সম্পর্ক। তবে তা নিয়ে এখনও মুখ খোলেননি কেউই।

টাইগার শ্রফ দিশা পাটানি- বহুদিন ধরেই এই দুজনের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়। একসঙ্গে অনেকবারই পাপারাৎজির ক্যামেরাবন্দি হয়েছেন তাঁরা। টাইগারের সঙ্গে ছবিতেও ফাটিয়ে অভিনয় করেছেন দিশা। অনস্ক্রিন-অফস্ক্রিন দুই রসায়নই বেশ ভাল টাইগার-দিশার।

মালাইকা অরোরা অর্জুন কাপুর- নতুন জুটিদের মধ্যে মালাইকা-অর্জুনের নাম না নিলে তালিকা সম্পূর্ণই হবে না। সলমন খানের দাদা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। তবে এই সম্পর্ক নিয়ে আগে লুকোছাপা চললেও অবশেষে নিজেদের সম্পর্ক স্বীকার করে নিয়েছেন দুজনে।

সুশান্ত সিং রাজপুত রিয়া চক্রবর্তী- এর আগেও কয়েকজন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে সুশান্তের। তবে সম্পর্ক টেকেনি। এবার বঙ্গকন্যা রিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। একসঙ্গে লাদাখ ঘুরতেও গিয়েছেন দুজনে। এরপরেই নেটিজেনদের সন্দেহ বাস্তবে পরিণত হয়।

Back to top button
Close
Close