ক্রিকেটখেলাটাইমলাইনIPL

২০২১ আইপিএলের দামামা বেজে গেল, কোথায় হবে ২০২১ IPL? স্পষ্ট করলেন সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্কঃ বিশ্বজুড়ে করোনা মহামারির কারনে বেশ কয়েক মাস সমস্ত ধরনের খেলাধুলা বন্ধ ছিল। তবে করোনা মহামারিও আটকে রাখতে পারেনি আইপিএলকে (IPL)। করোনা মহামারিও থামিয়ে রাখতে পারেনি আইপিএল। দেশজুড়ে করোনা সংক্রমণ ব্যাপক আকার ধারণ করায় এবার আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহীতে। কোটিপতি লিগ বাঁচানোর জন্য নিরাপদ ভ্যেনু হিসেবে সংযুক্ত আরব আমিরশাহিরকে বেঁছে নিয়েছিল বিসিসিআই। ইতিমধ্যেই দুবাইয়ে আইপিএল গ্রুপ লীগ পর্ব সমাপ্ত হয়েছে। এই মুহূর্তে চলছে প্লে-অফের খেলা। আগামী 10 ই নভেম্বর আইপিএল ফাইনাল।

তবে এবার আইপিএল শেষ হওয়ার আগেই পরের বছরের আইপিএলের দামামা বেজে গেল। পরের বছর আইপিএলের দামামা বাজিয়ে দিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আগামী বছর ভারতের মাটিতেই আইপিএল অনুষ্ঠিত হবে এই ব্যাপারে আশাবাদী বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ” যেহেতু এখনও বিশ্বজুড়ে করোনা সংক্রমণ রয়েছে তাই পরিস্থিতির উপর বিচার করে সংযুক্ত আরব আমিরশাহীকেই পরের বছরের আইপিএলের বিকল্প ভেন্যু হিসেবে ধরে রাখা হয়েছে। তবে আমি আশাবাদী আগামী বছর আইপিএলের আগে করোনা ভ্যাকসিন এসে যাবে এবং আগামী বছর ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে আইপিএল।”

Back to top button