টাইমলাইনখেলাক্রিকেট

টি-২০ বিশ্বকাপ নিয়ে BCCI-কে হুমকি পাক ক্রিকেট বোর্ডের, ভারতে বিশ্বকাপ আয়োজন নিয়ে টানাপোড়েন

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েক মাস পরেই ভারতের মাটিতে বসতে চলেছে টিটোয়েন্টি বিশ্বকাপের আসর। এই বছরের অক্টোবর- নভেম্বর মাসে হতে চলেছে টিটোয়েন্টি বিশ্বকাপ। টিটোয়েন্টি বিশ্বকাপ যতই এগিয়ে আসছে ততই চাপ বাড়ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের। যার ফলে ফের ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়ছে পাক ক্রিকেট বোর্ড।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এনসন মানি জানিয়েছেন, “ভারতের ভিসা পেতে গেলে একাধিক সমস্যায় পড়তে হয় পাক ক্রিকেটারদের। তাই ভিসা পাওয়ার ক্ষেত্রে লিখিত প্রতিশ্রুতি দিতে হবে ভারতকে। সেটা যদি না হয় তাহলে আইসিসির কাছে টিটোয়েন্টি বিশ্বকাপ অন্য জায়গায় সরিয়ে দেওয়ার দাবি জানাবে তারা।”

সাংবাদিক সম্মেলন করে মানি জানিয়েছেন, “ক্রিকেটের তিন বড় দাদা রয়েছে। এবার এটার বদল দরকার। আমরা আইসিসির কাছে আবেদন করেছি মার্চ মাসের মধ্যে ভারত যাতে পাকিস্তানের ক্রিকেটার, সাংবাদিক, ক্রিকেট বিশেজ্ঞদের ভিসা পাওয়ার ব্যাপারে লিখিত প্রতিশ্রুতি দেয়। না হলে ভারত থেকে সরিয়ে সংযুক্ত আরব আমিরাতে টিটোয়েন্টি বিশ্বকাপ করার দাবি জানাবো আমরা। সেই সঙ্গে মানির দাবি, এই মুহূর্তে দুই দেশের সম্পর্ক যে পরিস্থিতিতে রয়েছে তাতে নিরাপত্তার বিষয়টিও চূড়ান্ত করতে হবে সৌরভ গাঙ্গুলির বোর্ডকে।”

Back to top button