দুর্ভোগের এখনি শেষ নয়, ২০২২ এ আরো বড় ফাঁড়া রয়েছে! শেহনাজের জন‍্য সতর্কবাণী সংখ‍্যাতত্ত্ববিদের

বাংলাহান্ট ডেস্ক: একটি দুঃসময় কাটিয়ে উঠেছেন সম্প্রতি। ফের আরেক ফাঁড়া শিয়রে হাজির অভিনেত্রী শেহনাজ গিলের (shehnaz gill)। সদ‍্য প্রয়াত হয়েছেন প্রেমিক সিদ্ধার্থ শুক্লা (siddharth shukla)। আগামী মাসেই বাগদান হওয়ার কথা ছিল দুজনের। যার সঙ্গে সারা জীবন কাটাবেন ভেবেছিলেন তাকেই চোখের সামনে দাহ হতে দেখে কান্নায় লুটিয়ে পড়েছিলেন শেহনাজ।

সবে মাত্র সামলে উঠতে শুরু করেছিলেন নিজেকে। প্রয়াত সিদ্ধার্থের মা রীতা শুক্লার কথায় কাজে যোগ দেওয়ার জন‍্যও তৈরি হচ্ছিলেন। এরই মাঝে আরো এক খারাপ খবর পেলেন শেহনাজ। চলতি বছরের মতো আগামী বছর ২০২২ ও খুব খারাপ যেতে চলেছে তাঁর জন‍্য। এমনি ভবিষ‍্যদ্বাণী করেছেন প্রখ‍্যাত সংখ‍্যাতত্ত্ববিদ।


একটি ইউটিউব শো তে সংখ‍্যাততত্ত্ববিদ নবনিধি ওয়াধা দাবি করেছেন, ২০২২ বড় ফাঁড়া নিয়ে আসতে চলেছে শেহনাজের জীবনে। এতে আর কোনো কিছুই আগের মতো থাকবে না। তবে প্রতিকারের উপায়ও অবশ‍্য বাতলেছেন ওই সংখ‍্যাতত্ত্ববিদ। তাঁর দাওয়াই, সর্বক্ষণের একজন সঙ্গী দরকার শেহনাজের, যে কিনা সারাক্ষণ ছায়ার মতো সঙ্গে থাকবে তাঁর। তবেই তিনি রক্ষা পাবেন বিপদ থেকে।

গত ২ রা সেপ্টেম্বর যেন ঝড় ডেকে এনেছিল শেহনাজের জীবনে। ওইদিন হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। সেই সিদ্ধার্থ যাকে বিগ বসের ঘরে সর্বসমক্ষে শেহনাজ বলেছিলেন, ‘তুমি শুধু আমার’। শুধুই দেখনদারি নয়, ‘সিডনাজ’এর সম্পর্ক ছিল বিগ বসের পরেও। চলতি বছরের ডিসেম্বরেই নাকি বিয়ের পিঁড়িতেও বসার পরিকল্পনা করছিলেন দুজন।


কিন্তু ভাগ‍্যের ফের। সাজানো গোছানো সব স্বপ্ন এখনো তছনছ হয়ে পড়ে আছে। সিদ্ধার্থের মৃত‍্যুর পর থেকে বদলে গিয়েছেন শেহনাজ। মাঝে নাকি নাওয়া খাওয়াও ভুলেছিলেন। সেই থেকে বাড়িতেই নিজেকে বন্দি করে রেখেছেন তিনি। তবে শেহনাজকে সর্বক্ষণ চোখে চোখে রাখছেন তাঁর এবং সিদ্ধার্থের পরিবার। এরই মাঝে শোনা গিয়েছে সিদ্ধার্থের মায়ের কথাতেই কাজে ফিরছেন শেহনাজ। ছেলের মৃত‍্যুশোক বুকে চেপে রেখেই রীতা শুক্লা চেয়েছিলেন কাজ শুরু করুক শেহনাজ। তাই তাঁর কথা রাখতেই কাজে ফিরছেন অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর