বঙ্গহোম পেজ

১৯ এ হাফ ২১ শে সাফ আবার বললেন দিলীপ ঘোষ

রাজীব মুখার্জী, কলকাতা:  যতদিন উনি জিতেছিলেন ততদিন অভিযোগ করেন নি মেশিনে ভোট হওয়া নিয়ে আর যখনই হারতে শুরু করলেন তখনই বলছেন মেশিনে নয় ব্যালট চাই। আসলে উনি নাটক করছেন। উনি পসাবিম্বনগে নাটকের রাজনীতি শুরু করেছিলেন। মানুষ আর এই নাটকে ভুলবে না।
তৃণমূল কংগ্রেসের ডাকা ২১ শে জুলাইয়ের সভামঞ্চ থেকে যেভাবে মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী বিজেপি কে আক্রমণ করলেন সেই আক্রমণের জবাব দিতে আজকে সাংবাদিক সম্মেলনে বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূলের ২১ জুলাই তৃণমূলের শহিদ দিবসকে ফ্লপ শো বলে আখ্যা দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন ২১শে জুলাইয়ের ইতিহাসে সবচেয়ে কম লোক এসেছিল আজকের এবারে শহিদ দিবসে। তৃণমূলের আসল চেহারা টা আজকে বেরিয়ে গেছে।দিলীপ ঘোষ বলেন, এদিনের শহিদ দিবসের জমায়েত যদি তৃণমূল না করতে পারে, আগে জানালে আমরা লোক দিয়ে সহযোগিতা করতাম। তিনি কটাক্ষ করে বলেন পুলিশ দিয়ে তৃণমূল নেত্রী দলের নেতাদের আকটে রেখেছেন। মমতা বানার্জীকেও নির্দিষ্ট সময়ের আগে বক্তৃতা শুরু করতে হচ্ছে। মাইকে ঘোষণা করতে হচ্ছে যে চিড়িয়াখানা দুপুর ২:৩০ টার পর খোলে। এরম চিড়িয়াখানা থাকলে মানুষকে ডিম ভাত খাইয়ে আর সভায় লোক টানা যাবেনা বলেও দাবি করেন দিলীপ ঘোষ। তৃণমূল তার ব্যার্থতার দায় বিজেপি র উপরে চাপাতে চাইছে, এই বারে লোক হবে না আগে থেকে জানতে পেরে তাই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করয়েছে তৃণমূল।

দিলীপ ঘোষ পালটা বলেন ‘১৯ তৃণমূল হাফ, ২১ তৃণমূল সাফ’। পাশাপাশি কালো টাকার লেনদেনের বিনিময়ে বিধায়ক কেনার অভিযোগের জবাব দিয়ে বলেন ওনার হাতে আইন রয়েছে পুলিশ রয়েছে। উনি তদন্ত করুন। তাতে সত্যি সামনে আসবে। কাটমানি, সিন্ডিকেট, তোলা এসব মমতা ব্যানার্জী মহৎ উদ্দেশ্যেই করেছিলেন সেই মহৎ উদ্দেশ্য আর রাজ্যের মানুষ নিতে পারছেন না। তারা বদল চাইছেন।
তিনি আরো বলেন রাজ্য সরকারি কর্মচারী ও শিক্ষকদের বকেয়া বেতন দাবি করলে উনি তাদের ঘেউ ঘেউ করতে বারণ করছেন। এই ওনার সন্মানজ্ঞাপন! শিক্ষকদের উনি সম্মান করেন না।


সম্প্রতি ক্যাগের যে রিপোর্ট সামনে এসেছে তাতেও পরিষ্কার শিক্ষক নিয়োগের পরীক্ষায় রাজ্যে দুর্নীতি হয়েছে।
পাশাপাশি এদিন দিলীপ ঘোষ অভিযোগ করেন, রাজ্যের যুবক-যুবতীরা রাজ্যের বাইরে কাজে যাচ্ছে। আর উনি মিথ্যে কথা বলছেন সভামঞ্চ থেকে দাঁড়িয়ে। শেষে বিজেপি রাজ্য সভাপতি ভাটপাড়া র প্রসঙ্গে বলেন, তৃণমূল বাস্তবে করে দেখছে যে যেখানে তারা জিততে পারবে না সেই জায়গা কে ভাটপাড়া বানিয়ে দেবে।
তিনি দাবি করেন ১৯ এ হাফ ২১ শে সাফ

Leave a Reply

Close
Close