টাইমলাইনবিনোদন

মাত্র ১৭ বছর বয়সে লন্ডনে গিয়ে জন্ম দিয়েছিলেন প্রথম সন্তানের, যুবকের ‘আজব’ দাবিতে অস্বস্তিতে ঐশ্বর্য

বাংলাহান্ট ডেস্ক: ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan), বলিউডের (bollywood) অন‍্যতম জনপ্রিয় ও ব‍্যক্তিত্বময়ী অভিনেত্রী। বিশ্বসুন্দরীর তকমা পাওয়া থেকে শুরু করে বলিউডে প্রবেশ ও তারপর বচ্চন পরিবারের বধূ হয়ে ওঠা।

নানান বিচিত্র ও রঙিন ঘটনায় সাজানো ঐশ্বর্যর বলিউড জীবন। তার মধ‍্যে রয়েছে নানা অদ্ভূত ঘটনাও। বেশ কিছু বিতর্ক জড়িয়েছে ঐশ্বর্যর নামের সঙ্গে। তার মধ‍্যে একটি ঘটনা তোলপাড় করেছিল গোট দেশ। ২৯ বছর বয়সী এক যুবক দাবি করেছিলেন তিনিই ঐশ্বর্যর প্রথম সন্তান।

aishwarya Bangla Hunt Bengali News
সঙ্গীত কুমার নামে অন্ধ্র প্রদেশের ওই যুবক দাবি করেন, ১৯৮৮ সালে মাত্র ১৮ বছর বয়সে লন্ডনে গিয়ে IVF পদ্ধতিতে তাঁর জন্ম দিয়েছিলেন ঐশ্বর্য। দু বছর বয়স পর্যন্ত দিদিমা বৃন্দা কৃষ্ণরাজ রাই অর্থাৎ ঐশ্বর্যর মায়ের সঙ্গে মুম্বইতে থাকতেন তিনি। ২০১৭ সালে তাঁর দাদু কৃষ্ণরাজ রাইয়ের মৃত‍্যু হয় বলেও জানান ওই যুবক।

এরপর তিন বছর থেকে ২৭ বছর বয়স পর্যন্ত অন্ধ্র প্রদেশে বড় হন বলে জানান ওই যুবক। মা ঐশ্বর্যকে তাঁর সঙ্গে ম‍্যাঙ্গালুরুতে এসে থাকতেও অনুরোধ করেন তিনি। গত ২৭ বছর ধরে মায়ের থেকে আলাদা থেকেছেন তিনি। ঐশ্বর্যকে খুব মিস করেন বলেও দাবি করেন ওই যুবক।

তবে এতদিন চুপ করে ছিলেন কেন তিনি? উত্তরে যুবকের সাফাই, ছোট থেকেই তাঁর আত্মীয় স্বজনরা বিভিন্ন ভাবে ভুল বুঝিয়েছেন তাঁকে। নাহলে এর আগেই উপযুক্ত প্রমাণ সহ ঐশ্বর্যর কাছে চলে আসতেন তিনি। বলা বাহুল‍্য, নিজের দাবি প্রমাণ করার মতো কোনো ছবি বা কাগজপত্রই দেখাতে পারেননি ওই যুবক।

768428 aishwarya aaradhya gallery1 Bangla Hunt Bengali News
প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করে বচ্চন পরিবারের পুত্রবধূ হন ঐশ্বর্য। ২০১১ সালে জন্ম হয় ঐশ্বর্য ও অভিষেকের একমাত্র মেয়ে আরাধ‍্যার। তবে যুবকের এই অদ্ভূত দাবিতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে।

Back to top button