টাইমলাইনখেলাক্রিকেট

দ্বিতীয় ওয়ান ডে-তে হবে তিনটি বড় বদল, প্রথম একাদশ থেকে এই প্লেয়ারদের বাদ যাওয়া নিশ্চিত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: লোকেশ রাহুলের নেতৃত্বে ভারতীয় দলকে প্রথম ওয়ান ডে-তে দক্ষিণ আফ্রিকার কাছে ৩১ রানে হারতে হয়েছিল। ভারতীয় দলের মিডল অর্ডার শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছিল। পরের ম্যাচটি ভারতীয় দলের কাছে সিরিজে প্রত্যাবর্তন করার একমাত্র সুযোগ। ভারতীয় দল দ্বিতীয় ম্যাচে হারলে তাদের সিরিজ খোয়াতে হতে পারে। এমতাবস্থায় লোকেশ রাহুল কোনো ঝুঁকি নিতে চাইবেন না। দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের জন্য ভারতীয় দলে কয়েকটি পরিবর্তন হতে পারে।

প্রথম ওয়ান ডেতে সূর্যকুমার যাদবের বদলে শ্রেয়স আইয়ারকে সুযোগ দেওয়া হয়েছিল। অনেকের মতে টেস্ট সিরিজে শ্রেয়সকে একটি সুযোগ দিলে সেটা হয়তো ভারতের পক্ষে বেশি ভালো হতো। শ্রেয়স গতকাল ভালো শুরু করেও বড় রান করে দেখাতে পারেননি। তিনি ১৭ বলে ১৭ রান করে আউট হন। তার বদলে সূর্যকুমার যাদবকে একটি সুযোগ দেওয়া হতে পারে।

রিশভ পন্থ প্রথম ওয়ানডেতে ২২ বলে ১৬ রান করে আউট হয়েছেন। ম্যাচে ধীরগতির ব্যাটিংয়ের জন্য সমালোচিত হয়েছেন তিনি। পান্তের কারণেই সুযোগ পাচ্ছেন না ইশান কিষাণ। ঈশান কিষাণ আইপিএলে নিজের যোগ্যতা প্রমান করেছেন বড় বড় তারকাদের বিরুদ্ধে। দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে সুযোগ পেতে পারেন ইশান কিষাণ।

গত ম্যাচে ভুবনেশ্বর কুমার খুব খারাপ বোলিং করেছিলেন। ভারতীয় পেসার অনেক রান খরচ করেছিলেন। প্রতিপক্ষের বোলাররা তার বলে সহজেই রান করেছে। ১০ ওভারের কোটায় তিনি ৬৪ রান করেছেন এবং তিনি কোনও উইকেট নিতে পারেননি। এমতাবস্থায় তার জায়গায় অন্তর্ভুক্ত হতে পারেন প্রসিদ্ধ কৃষ্ণা।

Related Articles

Back to top button