টাইমলাইনবিনোদন

দীপিকার হ‍্যালোউইন পার্টিতে মাদক! সামনে এল আরও তিন হাই প্রোফাইল তারকার নাম

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সি‌ং রাজপুত মামলায় মাদক (drugs) চক্রের সঙ্গে যুক্ত বলিউড তারকাদের সমন পাঠাচ্ছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। গতকালই এই মামলায় সামনে এসেছে দীপিকা পাডুকোনের (deepika padukone) ম‍্যানেজার করিশ্মা প্রকাশের নাম।

এরই মাঝে প্রকাশ‍্যে এল আরও বড় খবর। সামনে এসেছে দীপিকা পাডুকোনের হ‍্যালোউইন পার্টির আসল সত‍্য। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আরও তিন বলিউড তারকার নাম উঠে এসেছে মাদক মামলায়। একটি হোয়াটসঅ্যাপ চ‍্যাট এসেছে NCBর হাতে যেখানে D ও K এর মধ‍্যে মাদক সংক্রান্ত কথাবার্তা হতে দেখা গিয়েছে।


জানা গিয়েছে, D হলেন দীপিকা পাডুকোন ও K হলেন তাঁর ট‍্যালেন্ট ম‍্যানেজার করিশ্মা প্রকাশ। করিশ্মাকে দীপিকা জিজ্ঞাসা করেন, “মাল হ‍্যায় কেয়া?” এখানে মাল বলতে মাদক বোঝানো হয়েছে। উল্লেখ‍্য, এই চ‍্যাট ২০১৭ সালের ২৮ অক্টোবরের। চ‍্যাটে করিশ্মা দীপিকাকে জিজ্ঞাসা করেন, “আপনি কোকো কখন পৌঁছাবেন?” উত্তরে অভিনেত্রী জানান, ১১:৩০ থেকে ১২টার মধ‍্যে।

কোকো হল মুম্বইয়ের অন‍্যতম বড় পাব। এখানে প্রায়ই বলিউড তারকাদের পার্টির আয়োজন হয়। জানা গিয়েছে, ২০১৭ সালের ২৮ অক্টোবর কোকো পাবে একটি হ‍্যালোউইন পার্টি হয়েছিল যেখানে দীপিকার সঙ্গে উপস্থিত ছিলেন সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত‍্য রয় কাপুর।

কিছুদিন পরে কোকো পাবের তরফেই সোশ‍্যাল মিডিয়ায় পার্টির ছবি পোস্ট করা হয়। এমন অবস্থায় প্রশ্ন উঠছে ওই পার্টিতে ঠিক কি হয়েছিল? দীপিকা কি করিশ্মার থেকে এই পার্টির জন‍্যই মাদক চেয়েছিলেন? তবে এই বিষয়ে সোনাক্ষী, সিদ্ধার্থ, আদিত‍্য কেউই মুখ খোলেননি।

উল্লেখ‍্য, মাদক মামলায় সুশান্তের ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া শাহের সঙ্গে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিজ্ঞাসাবাদে কয়েকজন বলিউড তারকার নাম উঠে আসে। তাদের মধ‍্যে রয়েছে শ্রদ্ধা কাপুর ও দীপিকা পাডুকোনের নাম। একটি হোয়াটসঅ্যাপ চ‍্যাট এসেছে NCBর হাতে যেখানে D ও K এর মধ‍্যে মাদক সংক্রান্ত কথাবার্তা হতে দেখা গিয়েছে।

জানা গিয়েছে, D হলেন দীপিকা পাডুকোন ও K হলেন তাঁর ট‍্যালেন্ট ম‍্যানেজার করিশ্মা প্রকাশ। করিশ্মাকে দীপিকা জিজ্ঞাসা করেন, “মাল হ‍্যায় কেয়া?” এখানে মাল বলতে মাদক বোঝানো হয়েছে। করিশ্মাকে ইতিমধ‍্যেই সমন পাঠিয়েছে NCB। শোনা যাচ্ছে চলতি সপ্তাহেই দীপিকাকেও ডাকতে পারে NCB।

Back to top button