টাইমলাইনভারতভাইরাল

চলন্ত গাড়িতে গান চালিয়ে নাচানাচি, ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড হলেন ৩ পুলিশ কর্মী

বাংলাহান্ট ডেস্ক : গড়িতে গান চালিয়ে নাচার অপরাধে সাসপেন্ড হলেন গুজরাটের ৩ পুলিশকর্মী। সম্প্রতি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। ভিডিওটিতে উর্দি পরিহিত ৪ পুলিশ কর্মীকে চলন্ত গাড়িতে গান চালিয়ে গাড়ির মধ্যেই নাচতে দেখা যায়। যে গাড়িটিতে তাঁরা ছিলেন সেই গাড়িটির স্টিরিওতেই বাজানো হচ্ছিল। কোনোরকম সেফটি বেল্ট বা মাস্ক পরেও থাকতে দেখা যায়নি তাঁদের।

ঘটনাটি সামনে আসতেই নড়েচড়ে বসে গুজরাট প্রশাসন। গাড়িতে থাকা ৩ পুলিশ কর্মীকে শনাক্তও করা হয়েছে। পুলিশ সূত্রে খবর ওই ৩ পুলিশ কর্মীর নাম হরেশ চৌধুরী, জগদীশ সোলাঙ্কি এবং রাজা হীরাগর। গান্ধিধাম এ থানায় কর্মরত তাঁরা। এরপরই অবিলম্বে সাসপেন্ড করা হয় ওই ৩ পুলিশকর্মীকে।

কচ্ছ-গান্ধিধামের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট ময়ূর পাতিলের কার্যালয় থেকে একটি বিবৃতিতে জানানো হয়, “একটি ভিডিও সম্প্রতি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়, যেটিতে পুলিশ কর্মীদের গানের সঙ্গে গাড়ির মধ্যে নাচতে দেখা যায়।’ পুলিশের উর্দি পরে গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম ভঙ্গ করা যায় না। এইধরণের কাজ পুলিশের মত সুশৃঙ্খল একটি দপ্তরের জন্য বদনাম নিয়ে আসে, এমনটিই বলা হয় বিবৃতিতে।

ভিডিওর ৪ পুলিশকর্মীর মধ্যে গান্ধীধাম এ থানায় কর্মরত ৩ পুলিশকর্মীকে সাসপেন্ড করা হলেও চতুর্থ কর্মীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্য বনসকাঁথা থানায় একটি চিঠি দেওয়া হয়েছে গান্ধিধাম থানার তরফে।ভিডিওটি কবেকার তা স্পষ্ট ভাবে জানা না গেলেও এহেন ঘটনায় তাজ্জব গোটা দেশ।

Back to top button