fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

সিপিআইএম এবং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করল দক্ষিণ দিনাজপুরের জাহাঙ্গিপুরের ৩০ টি পরিবার

বাংলাহান্ট ডেস্কঃ বাংলায় (West bengal) শুরু হয়েছে ভাঙ্গা গড়ার খেলা। দক্ষিণ দিনাজপুরে ভারতীয় জনতা পার্টিতে (Bharatiya Janata Party) যোগ দিল ৩০ টি পরিবার। বড়সড় ভাঙ্গন ঘটল ঘাসফুল এবং বামেদের দলে। বাংলায় বিজেপির চাণক্য তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ভার্চুয়াল বৈঠকের পর থেকেই একে একে দলে বাড়ছে সদস্যদের পরিমাণ।

তৃণমূলের তরফ থেকে পাল্টা সভা করলেও দল ছাড়ছে নেতা মন্ত্রী থেকে শুরু করে বহু সদস্য। আসন্ন নির্বাচনে বাংলাকে পাখির চোখ করে দেখা গেরুয়া শিবির ক্রমাগত টেক্কা দিচ্ছে সবুজ বাহিনীকে।

বিজেপিতে যোগদান
কাজ করছে অমিত শাহর ভার্চুয়াল সভা। দক্ষিণ দিনাজপুরে সম্প্রতি ৪০ টি পরিবার বিজেপিতে যোগদান করার পর, সপ্তাহ ঘুরতে না ঘুরতেই ফের ৩০ টি পরিবার যোগ দিল বিজেপিতে। জাহাঙ্গিপুরের মাহুর কিসমতপুরের এই বাসিন্দারা ছিলেন সিপিআইএম এবং তৃণমূলের সদস্য। শুক্রবার তারা বিজেপি সাংসদ সুকান্ত মজুমদারের উপস্থিতিতে দল বদল করে পদ্মফুলে সামিল হলেন।

মোদীজির কাজে প্রসন্ন মানুষজন
”বাংলার মানুষজন মোদীজির কাজে খুশি হয়ে এবং শাসক দলের কাছে বিক্ষুব্ধ হয়ে দল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছে। মোদী জির করা উন্নয়ন মানুষ নিজের চোখেই দেখতে পাচ্ছে। মানুষকে দেওয়া কথা রেখে মহিলাদের বিনামূল্যে গ্যাস দিচ্ছেন, মাসের রেশন দিচ্ছেন এমনকি অ্যাকাউন্টে টাকাও পাঠিয়ে দিচ্ছেন। এই সব বিষয় অভিজ্ঞতা করেই মানুষ স্বইচ্ছায় বিজেপিতে যোগ দিচ্ছে”, বলে জানালেন বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার।

ত্রাণ দিলেন পরিযায়ী শ্রমিকদের
৩০ টি পরিবারের বিজেপিতে যোগদানের সময় তারা স্থানীয় ২২ জন পরিযায়ী শ্রমিকের হাতে ত্রাণও তুলে দিলেন। কেরালা ফেরত ওই শ্রমিকদের যাতে কোন সমস্যা না হয়, তাঁর জন্য শুকনো খাবার এবং বর্ষার হাত থেকে রক্ষা পেতে ত্রিপলও দান করলেন।

Back to top button
Close