টাইমলাইনভাইরালভিডিও

বিয়ে বাড়িতে দম্পতিকে উপহার হিসেবে দেওয়া হলো পেট্রোল, গ্যাস সিলিন্ডার ও পেঁয়াজ, ভাইরাল হলো ভিডিও

করোনার প্রভাব কাটিয়ে উঠতে না উঠতেই দ্রব্যমূল্য বৃদ্ধি সাধারণ মানুষের জনজীবনে বড়ো প্রভাব ফেলেছে। এর মধ্যে লাগাতার পেট্রোল, ডিজেল ও লিপিজির দাম বেড়ে যাওয়ায় জনগণের পকেটে ভারী চাপ পড়েছে। এসবের মধ্যে তামিলনাড়ুতে এক বর ও কন্যা বিবাহ উপলক্ষে অভিনব উপহার পেয়েছেন।

আসলে পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধি হওয়া দেখে কিছজন আত্মীয় বর কন্যাকে উপহার হিসেবে পেট্রোলের ক্যান, একটা গ্যাস সিলিন্ডার ও পেঁয়াজ দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে এক বিবাহ অনুষ্ঠানে বর ও
কনেকে এক আত্মীয় পেট্রোল, এক আত্মীয় গ্যাস সিলিন্ডার এবং অন্য এক আত্মীয় পেঁয়াজ উপহার দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। বৈবাহিক অনুষ্ঠানে ফুলের গুচ্ছ, রান্নার কাজে ব্যাবহৃত সামগ্রী উপহার দিতে দেখা যায়। তবে এই প্রথমবার কোনো কোনো বিবাহ অনুষ্ঠানে পেট্রোল, গ্যাস সিলিন্ডার ও পেঁয়াজ উপহার হিসেবে দেখা গেছে। ভিডিওতে বর ও কনের সাথে গ্যাস সিলিন্ডার ও পেট্রোল ক্যান দেখা যাচ্ছে।

ভিডিওটি লোকজন ব্যাপক হারে শেয়ার করেছে। ভিডিওটি সাধারণ মানুষকে দারুনভাবে প্রভাবিত করেছে। কারণ বর্তমানে এমনিতেই পেট্রোল, গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধি পেয়েছে। তাই অভিনব উপহার দেওয়ার ঘটনাকে অনেকে সরকারের উপর সমালোচনা হিসেবেও দেখছে।

Back to top button