চাকরির খবরটাইমলাইনভারত

মাসিক বেতন ৩৫ হাজার টাকা! ১২ হাজার শূন্যপদে পরীক্ষা ছাড়াই নিয়োগ করতে চলেছে এই ব্যাঙ্ক

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সর্বত্রই চাকরির আকাল পরিলক্ষিত হচ্ছে। যদিও ভালো একটা চাকরি পাওয়ার আশায় নিয়মিতভাবে প্রস্তুতি নেন বহুজনই। তাঁদের মধ্যে অনেকেই আবার ব্যাঙ্কে চাকরি করার স্বপ্ন দেখেন। এমতাবস্থায়, তাঁদের জন্য আমরা নিয়ে এসেছি একটা বিরাট সুখবর। কারণ ইতিমধ্যেই একটি ব্যাঙ্ক প্রায় ১২ হাজার শূন্যপদে নিয়োগ করতে চলেছে। তাই, যারা ব্যাঙ্কিং সেক্টরে কাজ করতে চান তাঁদের জন্য নিঃসন্দেহে এটা একটা বড় সুযোগ।

জানা গিয়েছে, HDFC ব্যাঙ্কের তরফে প্রায় ১২ হাজার শূন্যপদে নিয়োগ করা হবে। বর্তমান প্রতিবেদনে আমরা এই নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য এবং আবেদন সংক্রান্ত তথ্যগুলিও উপস্থাপিত করছি।

শূন্যপদের নাম:
জানা গিয়েছে যে, একাধিক পদে এই নিয়োগ সম্পন্ন হবে। সেগুলি হল: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ব্রাঞ্চ ম্যানেজার, প্রহিবিটরি অফিসার, অপারেশন হেড, ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্টিং, কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, ক্লার্ক, কালেকশন অফিসার, এক্সপার্ট অফিসার, কাস্টমার রিলেশনশিপ ম্যানেজার, জেনারেল ম্যানেজার, রিলেশনশিপ ম্যানেজার, অ্যানালিটিকস ও অ্যাডমিনিস্ট্রেশন। আপাতত, এই পদগুলিতেই নিয়োগপ্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা:
মূলত, এই পদগুলিতে নিজের শিক্ষাগত যোগ্যতা অনুসারে চাকরি পেতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা। পাশাপাশি, মাধ্যমিক পাশ থেকে শুরু করে উচ্চমাধ্যমিক এবং স্নাতকের যোগ্যতাতেও চাকরির সুযোগ রয়েছে।

আবেদন পদ্ধতি:
ইচ্ছুক আবেদনকারীরা এই শূন্যপদগুলিতে আবেদনের জন্য অনলাইন মারফত আবেদন করতে পারবেন।

বয়স:
পদগুলিতে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের বয়স হতে হবে নূন্যতম ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে।

নির্বাচন পদ্ধতি:
সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এই পদগুলিতে চাকরির ক্ষেত্রে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না প্রার্থীদেরকে। বরং আবেদন প্রক্রিয়া শেষ হওয়ার পর কিছুদিনের মধ্যেই ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করা হবে তাঁদের। ইন্টারভিউতে পাশ করলেই মিলবে চাকরির সুযোগ। তবে, ইন্টারভিউয়ের স্থান এবং সময় পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

বেতন:
মাসিক বেতনের পরিমান হবে ২৫ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকা পর্যন্ত।

প্রসঙ্গত উল্লেখ্য, এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জানার জন্য এবং আবেদন করতে নিম্নলিখিত লিঙ্কটিতে ক্লিক করুন ইচ্ছুক প্রার্থীরা:
https://hdfcbankcareers.hirealchemy.com/#/listing

Related Articles

Back to top button