ক্রিকেটটাইমলাইনখেলা

প্রকাশিত হল বর্ডার-গাভাস্কার তৃতীয় টেস্টের ভারতীয় দল, দলে দুটি বিরাট পরিবর্তন

বাংলা হান্ট ডেস্কঃ টি-টোয়েন্টি, ওয়ানডে সিরিজের পর ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে শুরু হয়েছে চার ম্যাচের বর্ডার- গাভাস্কার টেস্ট সিরিজ (Bordar- Gavaskar test series)। ইতিমধ্যেই এই সিরিজের দুটি ম্যাচ হয়ে গিয়েছে। প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়ে গিয়েছিল অস্ট্রেলিয়া তবে দ্বিতীয় ম্যাচ জিতে দুর্দান্ত কামব্যাক করেছে টিম ইন্ডিয়া।

আগামীকাল থেকে শুরু হচ্ছে এই সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। দীর্ঘদিন পর চোট সারিয়ে জাতীয় দলে কামব্যাক করেছেন রোহিত শর্মা। জাতীয় দলে ফিরেই প্রথম একাদশে সুযোগ পেয়েছেন রোহিত শর্মা। এছাড়াও দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন উমেশ যাদব। উমেশ যাদবের পরিবর্তে তৃতীয় টেস্টে কে সুযোগ পাবেন এই নিয়ে চলছিল জোর জল্পনা। অনেকেই দাবি করেছিলেন যেহেতু টি-টোয়েন্টি সিরিজে নটরাজন দুর্দান্ত পারফরম্যান্স করেছেন সেই কারণে তৃতীয় টেস্টে নটরাজনকেই সুযোগ দেওয়া উচিৎ। তবে তৃতীয় টেস্টে সুযোগ পেয়েছেন নবদীপ সাইনি।

এক নজরে দেখে নেওয়া যাক তৃতীয় টেস্টে ভারতের প্রথম একাদশ:-

রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, আজিঙ্কা রাহানে (অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেট রক্ষক), হনুমা বিহারী, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, মহম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ, নবদীপ সাইনি।

Back to top button