টাইমলাইনবিনোদন

লকডাউনে বিনামূল্যে বিনোদন, এই চার চ্যানেল পাবেন নিখরচায়

লকডাউনে এই মুহুর্তে গৃহবন্দী দেশবাসী। গৃহবন্দী অবস্থায় দেশের খবর পাওয়া ও বিনোদনের জন্য সবচেয়ে শ্রেষ্ঠ মাধ্যম টিভি।। ইন্ডিয়ান ব্রডকাস্টিং ফাউন্ডেশন (আইবিএফ) ঘোষণা করেছে যে আগামী 2 মাসের জন্য 4 টি জনপ্রিয় পেইড চ্যানেল (ডিটিএইচ) এবং ডিটিএইচ এবং তারের নেটওয়ার্কগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হচ্ছে।

Best 4K TV in India under 50000 Bangla Hunt Bengali News
জানা যাচ্ছে করোনা ভাইরাসের বিরুদ্ধে সরকারকে সহযোগিতা করার জন্যই নেওয়া হয়েছে এমন পদক্ষেপ। স্টার ইন্ডিয়ার স্টার উত্সব সনি পাল, জি টিভির জি আনমল এবং ভাইকম 18 এর কালার চ্যানেলের কালার রিশ্তে চ্যানেল পাওয়া যাবে বিনামূল্যে।

আইবিএফ এক বিবৃতিতে বলেছে যে করোনার ভাইরাসের মহামারির কারণে শিল্পের বিজ্ঞাপনের আয় ক্ষতিগ্রস্থ হবে। তবুও তারা এই কঠিন সময়ে জনগণের সহায়তার জন্য সরকারের প্রচেষ্টার সাথে রয়েছেন। গ্রাহকরা এর আগে সনি পালের জন্য 1 টাকা প্রতি মাসে দিত। স্টার উত্সব চ্যানেলটিও আগে একই দামে উপলব্ধ ছিল। একই সময়ে, জি আনমলের দাম আগে 0.1 টাকা এবং কালার্স রিশ্তে প্রথম 1 টাকায় উপলব্ধ করা হয়েছিল

প্রসঙ্গত,চীনের উহান থেকে ছড়িয়ে পড়া এ ভাইরাসে বিশ্বজুড়ে মহামারির আকার নিয়েছে। আমেরিকা, ইতালির মত প্রথম সারির দেশে মৃত্যু মিছিল বাড়ছেই। বিশ্বের বিভিন্ন দেশে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ রাখা হয়েছে। দেশের বেশিরভাগ রাজ্যেও ৩১ মার্চ পর্যন্ত স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। পশ্চিমবঙ্গে স্কুলের ছুটি বাড়িয়ে ১৫ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। পাশাপাশি বন্ধ হয়েছে অফিসও, কর্মচারীদের বাড়ি বসে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।

Back to top button