ক্রিকেটখেলাটাইমলাইনIPL

বয়স ৪০ ছুঁইছুঁই! উড়ন্ত ধোনির ক্যাচের ভিডিও ভাইরাল, কুর্নিশ ক্রিকেটপ্রেমীদের

বাংলা হান্ট ডেস্কঃ ব্যাট হাতে ফের ব্যর্থ ধোনি! দলের প্রয়োজনে পাওয়া গেল না সেই ফিনিশার ধোনিকে। যখন দলের প্রয়োজন তখন বারবার কেন ধোনি ব্যাটিংয়ের একেবারে শেষের দিকে নামছেন? এই নানা প্রশ্নে ধোনির অধিনায়কত্ব নিয়ে সমালোচনা হয়েছে। তবে সে যাই হয়ে যায় না কেন ফিটনেসের দিক দিয়ে ধোনি এখনো যে তরুণ ক্রিকেটারদের টক্কর দিতে পারেন সেটাই ফের একবার প্রমাণ করলেন তিনি। গতকাল ম্যাচে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ারের উড়ন্ত ক্যাচ ধরলেন মহেন্দ্র সিং ধোনি। আর উড়ন্ত ধোনিকে দেখে অবাক হয়ে গেলেন আপামর ক্রিকেট ভক্তরা।

এইদিন উইকেটের পিছনে দাঁড়িয়ে শ্রেয়স আইয়ারের ক্যাচ ধরলেন উড়ন্ত ধোনি। ধোনিকে দেখে মনেই হচ্ছিল না যে তিনি 40 ছুঁই ছুঁই। মনে হচ্ছিল যেন কোন তরুণ উইকেটরক্ষক উড়ে গিয়ে ক্যাচ ধরলেন।

তবে ধোনি দুর্দান্ত ক্যাচ ধরলেও ফের হারের মুখ দেখতে হল চেন্নাই সুপার কিংসকে। এই নিয়ে এই মরশুমে পরপর দুটি ম্যাচে হারল ধোনির চেন্নাই সুপার কিংস। তারপরই শুরু হয়েছে ধোনির অধিনায়কত্ব নিয়ে ব্যাপক সমালোচনা। এছাড়াও ধোনি আরও একটি বিরল নজিরের সামনে দাঁড়িয়ে। এই মুহূর্তে টি-টোয়েন্টিতে ধোনির ছয়ের সংখ্যা 298, আর মাত্র দুটি ছক্কা মারতে পারলেই ধোনি টি-টোয়েন্টিতে ছয় মারার দিয়ে ট্রিপল সেঞ্চুরি করে ফেলবেন।

Back to top button