টাইমলাইনবিনোদনভিডিও

Hoichoi এর মন মাতানো সেরা পাঁচটি সিন ! দেখেনিন ঝপ করে

বাংলাহান্ট ডেস্ক: প্রথমে চিন, তারপর সারা বিশ্ববাসীর কাছে এখন এক গভীর সঙ্কটের সময়। করোনার গ্রাসে চলে গিয়েছে একের পর এক শক্তিশালী দেশ। চিনের উহানে শুরু হওয়া এক ভাইরাস এখন কব্জা করেছে গোটা বিশ্বকে। একে একে ইতালি, ইরান, স্পেন, আমেরিকাতে নিজের আধিপত‍্য বিস্তার করেছে করোনি ভাইরাস। সেখানে এখন চলছে মৃত‍্যু মিছিল। মানুষ আটকা পড়েছে ঘরের মধ‍্যে। বাদ যায়নি ভারতও। এদেশেও মানুষ রয়েছে হোম কোয়ারান্টাইনে। তৃতীয় দফার লকডাউন বাড়ানো হয়েছে ১৭ মে পর্যন্ত। বাড়িতে বসে যাতে ধৈর্য্যের কমতি না ঘটে সেজন‍্য বিশেষজ্ঞরাই বলছেন গান শুনে বা ছবি দেখে মন ভাল রাখতে। তাই এখানে রইল হইচই (hoichoi) এর ৫টি জনপ্রিয় ওয়েব সিরিজের সেরা সিন। টুক করে দেখে নিন এই সেরা দৃশ‍্যগুলি।


ব‍্যোমকেশ- শরদিন্দু বন্দ‍্যোপাধ‍্যায়ের কয়েকটি বাছাই করা ব‍্যোমকেশ বক্সীর গল্প নিয়ে তৈরি এই সিরিজ। ব‍্যোমকেশের চরিত্রে দেখা গিয়েছে হালের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্যকে। অজিতের ভূমিকায় রয়েছেন সুব্রত দত্ত ও সত‍্যবতীর চরিত্রে ঋদ্ধিমা। সিরিজটির পরিচালনা করেছেন সৌমিক চট্টোপাধ‍্যায় ও সায়ন্তন ঘোষাল। সিজনের সংখ‍্যা ৪।

দুপুর ঠাকুরপো- এতদিনে তো এই সিরিজটির বিষয়ে প্রায় সকলেই জেনে গিয়েছেন। প্রথমে উমা, তারপর ঝুমা ও শেষে ফুলওয়া বৌদির দৌলতে এই সিরিজ জনপ্রিয়তার চূড়ান্তে ওঠে। উমা বৌদির চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি, ঝুমা বৌদির ভূমিকায় দেখা গিয়েছিল মোনালিসাকে এবং ফুলওয়া বৌদি হয়েছিলেন ফ্লোরা সাইনি। শুভ প্রামাণিক, দেবালয় ভট্টাচার্য্য ও অয়ন চক্রবর্তীর পরিচালনায় এই সিরিজটি এখনও না দেখে থাকলে দেখে ফেলুন চটজলদি।

https://youtu.be/1KkznOcC1lY

চরিত্রহীন- ড্রামা, রহস‍্য, প্রেম, হত‍্যা সব একই সঙ্গে পাবেন এই সিরিজে। কিরণ ও তার স্বামীর মৃত‍্যুর পর কিভাবে ঘটনাবলী পরিবর্তিত হতে থাকে সেই নিয়েই কাহিনির বুনন। সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্য্য। দুই সিজনের এই সিরিজে অভিনয় করেছেন সৌরভ চক্রবর্তী, ফ্লোরা নয়না গাঙ্গুলী, মুমতাজ সরকার ও নেহা চৌধুরী।

কামিনী- গ্রামের মেয়ে বিজলির সাহায‍্যে দুই প্রাইভেট ইনভেস্টিগেটর সাম‍্য ও অর্ণব কামিনীর লুকিয়ে থাকা সত‍্য খুঁজে বার করার চেষ্টা করে। হরর ও কমেডির মেলবন্ধনে এই সিরিজ জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকেই থাকবে। অভিনয়ে রয়েছেন সৌরভ দাস, বরখা বিস্ত, তৃণা সাহা ও অপ্রতিম চ‍্যাটার্জি।

মানভঞ্জন- রবীন্দ্রনাথ ঠাকুরের কাহিনি অবলম্বনে একই নামে তৈরি এই ওয়েব সিরিজ। অভিনয়ে রয়েছেন সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য্য ও অমৃতা চট্টোপাধ‍্যায়। সিরিজের পরিচালনা করেছেন অভিজিত চৌধুরী।

Related Articles

Back to top button