টাইমলাইনবিনোদন

ভূত, রহস‍্য মিশিয়ে পাঁচটি নতুন হিন্দি ওয়েব সিরিজ, রইল তালিকা

বাংলাহান্ট ডেস্ক: লকডাউন চলাকালীন টিভিতে বা প্রেক্ষাগৃহে সিনেমা, ধারাবাহিক বন্ধ থাকলেও ওয়েব সিরিজ চালু ছিল অনলাইন প্ল‍্যাটফর্মে। এখনও নিত‍্য নতুন বিষয়বস্তু নিয়ে ওয়েব সিরিজের (web series) বাজার বেশ তুঙ্গেই রয়েছে বলা যায়। ইংরেজির সঙ্গে সঙ্গে হিন্দি ওয়েব সিরিজও বেশ জনপ্রিয় নেটিজেনদের মধ‍্যে।
এই মুহূর্তে বেশ কয়েকটি নতুন হিন্দি ওয়েব সিরিজ শুরু হয়েছে ওটিটি প্ল‍্যাটফর্মে যা সপ্তাহের শেষে দেখার জন‍্য একদম উপযুক্ত। জেনে নিন নতুন মুক্তিপ্রাপ্ত হিন্দি ওয়েব সিরিজগুলির তালিকা-
আর্যা
ডিজনি প্লাস হটস্টারের এই ওয়েব সিরিজের মুখ‍্য ভূমিকায় রয়েছেন সুস্মিতা সেন। একজন মহিলা ডনের চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ওয়েব সিরিজের মাধ‍্যমেই ৫ বছর পর অভিনয়ে ফিরে এসেছেন সুস্মিতা। এটি একটি ডাচ টিভি সিরিজ পেনোজার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে।

রসভরী
আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে স্বরা ভাস্কর অভিনীত রসভরী ওয়েব সিরিজটি। এটির গল্প এমন একজন ছাত্রকে নিয়ে তৈরি যে নিজের ইংরেজি শিক্ষিকাকে পছন্দ করে। শান্তনু শ্রীবাস্তব ও নিখিল নাগেশ পরিচালনা করেছেন এই ওয়েব সিরিজটি। তবে এই সিরিজ নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছে নেটদুনিয়ায়।

ক‍্যাসিনো
করনবীর বোহরা এই ওয়েব সিরিজের মাধ‍্যমে অনলাইন প্ল‍্যাটফর্মে অভিষেক করলেন। অল্ট বালাজির সঙ্গে Zee 5 এ মুক্তি পেয়েছে এই সিরিজ। নেপালের এক ক‍্যাসিনোকে নিয়ে পারিবারিক হিংসার ঘটনা এই সিরিজের গল্প। করনবীর সিরিজে একজন কোটিপতি ক‍্যাসিনো মালিকের উত্তরাধিকারী। অপরদিকে বাবার সহযোগীর সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে যে এই ব‍্যবসাটা বন্ধ করতে চায়।

লাল বাজার
Zee 5 এ মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজের উপস্থাপনা করেছেন অজয় দেবগণ। একটি রেড লাইট এরিয়াতে হওয়া খুন নিয়ে সিরিজের গল্প। পুলিসের তদন্তের পর খুন আরও বেড়ে যায়। লাল বাজারও চিন্তায় কিভাবে খুঁজে পাওয়া যাবে খুনিকে।

পতি পত্নি অউর ও
এম এক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ। মথুরাবাসী মোহনের স্ত্রীর মৃত‍্যুর পর সে আবার বিয়ে করে। কিন্তু প্রথম স্ত্রীর আত্মা মোহনকে হুমকি দিতে থাকে যদি সে দ্বিতীয় স্ত্রী রিমঝিমকে ছোঁয়ও তাহলে সে ভূতুড়ে তান্ডব শুরু করবে।

Back to top button