টাইমলাইনভাইরালভিডিও

অবলীলায় বেলি ডান্স করছেন ৯ মাসের অন্তঃসত্ত্বা মহিলা! ভাইরাল ভিডিও দেখে কুর্নিশ জানাল নেটনাগরিকরা

বাংলাহান্ট ডেস্কঃ ইন্টারনেটের যুগে মানুষ ঘরে বসে মোবাইল ঘেটে কত কিই না দেখতে পায়। সেই তালিকায় ভাইরাল ভিডিও (viral video) অন্যতম একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে বর্তমান দিনে। স্যোশাল মিডিয়ায় নানান রকমের ভাইরাল ভিডিও দেখে হাসি জোয়ারে ভেসে যান নেটনাগরিকরা। কখনও সেই ভিডিও মজাদার হয়, আবার কখনও তা বেদনাদায়কও হয়ে। আবার অনেক ক্ষেত্রে কিছু শিক্ষণীয় ভিডিও ভাইরাল হয় স্যোশাল মিডিয়ায়।

আবার অনেক সময় দেখা যায় মানুষের হৃদয়ের মণিকোঠায় উজ্জ্বল স্মৃতির মধ্যে থেকে পুরনো কোন ভিডিও আবারও ভাইরাল হয়ে যায়। সেরকমই বর্তমান দিনে স্যোশাল মিডিয়ায় ব্যাপকহারে একটি ভাইরাল হয়েছে, যা দেখে আবারও মন ভরে গেছে নেটনাগরিকদের। ভাইরাল ভিডিওতে দেখা যায়, এক মহিলা বেলি ডান্স করছেন এবং তিনি নয় মাসের অন্তঃসত্ত্বা (pregnant woman)। এমন শারীরিক অবস্থায় তাঁর এই নাচ দেখে একদিকে যেমন মুগ্ধ হয়েছেন নেটনাগরিকরা, তেমনি অনেকে বাহবাও দিয়েছেন।

অনেক সময় দেখা যায় সেলুলয়েডের তারকারা তাদের বেবি বাম্প নিয়ে কখনও ফট শ্যুট, কখনও র‍্যাম্প ওয়াক, আবারও কখনও তাদের নাচের ভিডিও দেখা যায়। কিন্তু একজন সাধারণ মানুষকে সাধারণত এই দৃশ্যে খুব একটা দেখা যায় না। এর এই নয় মাসের অন্তঃসত্ত্বা মহিলা অবলীলায় বেলি ডান্স করে চলেছেন, যা দেখে সকলেরই তাক লেগে গেছে।

ভিডিওটি বেশ পুরনো হলেও, আবারও স্যোশাল মিডিয়ায় ব্যাপকহারে ভাইরাল হয়েছে। নতুন করে আবারও এই মহিলার নাচের ভিডিও দেখে হতবাক হয়ে গিয়েছে নেটনাগরিকরা।

Back to top button