টাইমলাইনখেলাক্রিকেট

৯১ বছর বয়সে ক্রিকেট মাঠে প্রত্যাবর্তন করছেন এই অজি ক্রিকেটার, হইচই ক্রীড়া জগতে

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমান সময়ে যেকোন খেলায় ফিটনেস একটা বড় ব্যাপার। এখন প্রত্যেক খেলোয়াড়ই নিজেদের ফিট রাখতে চান। নিজেদের ফিট রাখার জন্য এখন ঘন্টার পর ঘন্টা খেলোয়াড়রা জিমে ঘাম ঝরান। যার ফলাফল পাওয়া যায় ক্রিকেট মাঠে। ফিট থাকার কারণে খেলোয়াড়রা অনেকক্ষণ ধরে খেলতে পারেন, মাঠে নিজেদের 100% দিয়ে আসতে পারেন।

তবে আজ এমন এক খেলোয়াড়ের কথা বলবো যা বর্তমান সময়ে প্রত্যেকটি খেলোয়াড়ের কাছেই অনুপ্রেরণা হয়ে থেকে যাবে। অস্ট্রেলিয়া ডগ ক্রোভেল নামে 91 বছর বয়সী এক ক্রিকেটার এখনো পর্যন্ত ক্রিকেট মাঠে নিজের খেলা চালিয়ে যাচ্ছেন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে হয়তো কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেননি কিন্তু ক্রিকেটের প্রতি তার প্যাসেন এবং মনের জোরে তিনি এই বয়সে এসেও ক্রিকেট খেলা চালিয়ে যাচ্ছেন।

https://twitter.com/abcsport/status/1391875696687943685?s=20

ভেটারেন্স ক্রিকেট নামে অস্ট্রেলিয়ায় একটি ক্রিকেট প্রতিযোগিতা হয়। সেখানে 60 বছরের বেশি বয়সী ক্রিকেটাররা অংশগ্রহণ করেন। এই টুর্নামেন্টেই খেলতে চলেছেন 91 বছর বয়সী ডগ ক্রোভেল।
এই প্রসঙ্গে ডগ ক্রোভেল জানিয়েছেন, ” এই বয়সে আমি ক্রিকেট খেলতে পারি তার কারণ ক্রিকেটের প্রতি আমার প্যাসেন এবং আমার ফিটনেস। নিজেকে ফিট রাখার জন্য সব রকম চেষ্টা চালিয়েছে যায়। যখনই নির্বাচকরা আমাকে সিলেক্ট করবেন তখনই আমি মাঠে নামতে রাজি।”

Related Articles

Back to top button