লাগবে শুধু একটি গোলাপ! তাতেই উপচে পড়বে টাকা, নিয়ম মেনে করুন এই টোটকা!

বাংলা হান্ট ডেস্ক : বড়লোক হতে কে না চান। কিন্তু বড়লোক হওয়া এত সহজ নয়। কারণ বড়লোক হওয়ার কোনো খেলনা কিংবা যাদুকাঠি পাওয়া যায় না। তবে যাদুকাঠি পাওয়া না গেলেও, রয়েছে যাদু টোটকা গোলাপ (Rose)। যাতে সহজেই আপনি বড়লোক হতে পারবেন। আর তার জন্য প্রয়োজন গোলাপ (Rose)। হ্যাঁ গোলাপ (Rose) ফুল হচ্ছে ভালোবাসার প্রতীক! সেইসাথে সৌন্দর্যের প্রতীক। তবে শুধু ভালোবাসা কিংবা সৌন্দর্য নয় একইসাথে এই ফুল হচ্ছে অর্থের খনি।

গোলাপ (Rose) কিভাবে কাজে লাগানো যায়?

জ্যোতিষশাস্ত্রে এই ফুলকে অত্যন্ত শক্তিশালী মনে করা হয়। এই গোলাপ (Rose) ফুল এত অলৌকিক ক্ষমতা সম্পন্ন যে সংসারে অর্থের বর্ষা বইয়ে দেয়। জীবনে কখনোই পিছন ফিরে তাকাতে হয় না। এমনকি কথিত আছে এই লাল ফুল মা লক্ষ্মীরও অত্যন্ত প্রিয়। তাই অর্থ সম্পদ আনতে চাইলে গোলাপ ফুল দিয়ে এই বিশেষ কাজগুলি করুন –

   
  • ১) বৃহস্পতিবার:

শাস্ত্র অনুসারে, পরপর ১১টা বৃহস্পতিবার মা লক্ষ্মীকে একটা করে লাল গোলাপ অর্পণ করুন। এই লাল গোলাপে মা লক্ষ্মী অত্যন্ত সন্তুষ্ট হন। আর ধীরে ধীরে আপনার সংসার থেকে আর্থিক কষ্ট দূর হতে থাকে।

  • ২) গোলাপ এবং কর্পূর:

আপনার যদি আর্থিক অবস্থা দূর্বল হয়। হাজারো চেষ্টা করে, যখন কোনো আয় উন্নতি হচ্ছে না। সেক্ষেত্রে এই টোটকা সবথেকে কাজের। একটি গোলাপ ফুলের এক টুকরো কর্পূর নিয়ে সেটা কোনো এক শুক্রবার দেখে সন্ধ্যা বেলায় পুড়িয়ে দিন। ওই কর্পূর পোড়ানো হয়ে গেলে তারপর আপনি ওই ফুল নিয়ে মা লক্ষ্মীর কাছে অর্পণ করুন। এতে করে সংসারে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। সাথে সংসারে আর্থিক উন্নতির যোগ তৈরি হয়।

আরও পড়ুন : একদিনের দুর্গাপুজো! মহালয়াতে বোধন, সেইদিনই বিসর্জন! কী ভাবছেন, এমনটা আবার হয় নাকি?

  • ৩) হনুমানজিকে গোলাপ ফুল অর্পণ:

যে কোন একটি মঙ্গলবার এই কাজটি করতে হবে। এতে লাল চন্দন, লাল গোলাপ এবং রোলি একটি লাল কাপড়ে বেঁধে দিন। এরপর সেই কাপড়টি নিয়ে গিয়ে হনুমানজির কাছে এক সপ্তাহের জন্য রেখে দিন। এক সপ্তাহ হয়ে গেলে ওই কাপড় নিয়ে এসে আপনার বাড়িতে কিংবা দোকানে নিরাপদ জায়গায় তুলে রাখুন। এতে করে আপনার সংসারে অর্থাভাব আসবেনা। সাথে আপনার সম্পদের লকার ভরে ভরে থাকবে।

  • ৪) ঋণ থেকে মুক্তি:

আপনি যদি ঋণের দেনায় হাবুডুবু খাচ্ছেন তাহলে আজই করুন এই কাজ। এক্ষেত্রে লাল পাপড়িসহ পাঁচটি গোলাপ ফুল নিতে হবে। একটি সাদা কাপড়ে চার কোনায় চারটি গোলাপ বাঁধুন। আর মাঝখানের অংশে পঞ্চম গোলাপটি বেঁধে দিন। এই কাজটি করলে ধীরে ধীরে আপনার মাথার উপর থেকে ঋণের বোঝা কমতে থাকবে।

Rose 1

  • ৫) শোয়ার ঘরে গোলাপ ফুল রাখুন:

সংসার থেকে বিপদমুক্ত করতে লাল গোলাপের কিছু পাপড়ি, একটি কাচের পাত্রে জলের মধ্যে রেখে দিন। এবার ওই পাত্র নিয়ে গিয়ে আপনার শোয়ার ঘরে রেখে দেবেন। ৭ দিন পর পর এই জিনিসগুলো বদলে ফেলবেন। দেখবেন এতে করে সংসার থেকে আপনার বিপদ কেটে যাবে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর