ডুবে থাকতেন মাদকে, নারীসঙ্গে ট্রিপল সেঞ্চুরি! জেল ফেরত এই অভিনেতা বলিউডের রত্ন!

বাংলাহান্ট ডেস্ক : বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রি সম্পর্কে কমবেশি সকলেরই ধারণা, চাকচিক্যে ভরা এই জগৎ। এখানে সবসময়ই ক্যামেরার ঝলকানি, গ্ল্যামারের শো অফ। কিন্তু এই গ্ল্যামারের আড়ালে যে কত পাঁক লুকিয়ে রয়েছে তা অধিকাংশ সময়ে আমজনতার চোখের আড়ালেই থেকে যায়। বলিউডের (Bollywood) বহু অভিনেতা আছেন যাদের বাস্তব জীবনের কেচ্ছা হার মানাবে সিনেমাকে। এমনি এক অভিনেতার বাস্তব জীবনের কাহিনি রইল এই প্রতিবেদনে।

বলিউড (Bollywood) নায়কের জীবন তো নয় যেন সিনেমা

বলিউডের (Bollywood) একেবারে প্রথম সারির অভিনেতা তিনি। বাবা নামজাদা পরিচালক অভিনেতা, মা হিন্দি চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেত্রী। সোনার চামচ মুখে দিয়ে জন্মেও নিজের ভুলেই জীবনকে অন্ধকারের দিকে ঠেলে নিয়ে গিয়েছিলেন তিনি। অগুন্তি নারীসঙ্গ, মাদকের নেশা থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। কে সেই বলিউড (Bollywood) নায়ক?

   

আরো পড়ুন : বেশি বাড়াবাড়ি, শ্রীদেবীকে টাইট দিতে এক ঘন্টা ধরে জুতো বাঁধিয়েছিলেন বনি!

কে সেই নায়ক

তিনি সঞ্জয় দত্ত, বলিউডের (Bollywood) সঞ্জু বাবা। সুনীল দত্ত এবং নার্গিস পুত্র সঞ্জয় অনেক কম বয়সেই পা রেখেছিলেন অভিনয়ে। উজ্জ্বল কেরিয়ারের সম্ভাবনা ছিল তাঁর প্রথম থেকেই। কিন্তু দ্রুত পা পিছলায় তাঁর। ১৯৮০র দশকে বলিউডে (Bollywood) কেরিয়ার শুরু করেন সঞ্জয়। প্রায় ১০০ র ও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রথম সারির সুপারহিট নায়িকাদের সঙ্গে রোম্যান্স করেছেন পর্দায়। কিন্তু তাঁর জীবনের একটা বড় সময় নষ্ট হয়েছে মাদকের নেশার কারণে।

আরো পড়ুন : টানা ৬ ঘন্টা বাথরুম চেপে… ক্যামেরার সামনে কী করেছিলেন আলিয়া!

নারীসঙ্গে ভরা ছিল জীবন

সঞ্জয় নিজেই স্বীকার করেছিলেন, একসময় দিনের পর দিন তিনি মাদকের নেশায় বুঁদ হয়ে থাকতেন। এমনকি তাঁর বায়োপিক থেকেও জানা যায়, একবার মাদকের নেশায় আচ্ছন্ন হয়ে টানা কয়েক ঘন্টা বেহুঁশ অবস্থায় পড়েছিলেন তিনি। এর সঙ্গে যোগ হয়েছিল নারীসঙ্গ। ২-৩ জন নয়, ১০-১২ জনও নয়। সঞ্জয় জানিয়েছিলেন, ৩০০ জনেরও বেশি মহিলার সঙ্গে তিনি শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। একাধিক বিয়ে ছিল তাঁর। এমনকি তাঁর এই প্রেমিকার তালিকায় মাধুরী দীক্ষিত, রেখার মতো নায়িকাদের নামও ছিল বলে জানা যায়।

Bollywood

মাধুরীর সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক বলিউডে (Bollywood) বেশ চর্চিত ছিল। অভিনেতার প্রথম স্ত্রী ছিলেন রিচা শর্মা। তাঁর মৃত্যু হয় ক্যানসারে। তারপর একাধিক বিয়ে করেছিলেন সঞ্জয়। রেখার সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। এমনকি এর জন্য নার্গিস তীব্র কটাক্ষও করেছিলেন রেখাকে। কিন্তু কীভাবে এত নায়িকার সঙ্গে সম্পর্ক হয়েছিল সঞ্জয়ের? একবার পরিচালক রাজকুমার হিরানি বলেছিলেন, মহিলাদের সহানুভূতি কুড়াতে দক্ষ ছিলেন অভিনেতা। তবে মান্যতা দত্তের সঙ্গে বিয়ের পর থেকেই বদলে যান সঞ্জয়।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর