টাইমলাইনভারতভাইরালভিডিও

হুড খোলা গাড়িতে উদ্দাম নাচ বর কনের, মুহূর্তেই ঘটা বিপর্যয়ের ভিডিও ভাইরাল স্যোশাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ দু মিনিট পর আপনার জীবনে কি হবে, তা আগে থাকতে কেউ বলতে পারে না। নিজের অতীত মানুষের জানা থাকলেও, ভবিষ্যতে ঠিক হতে চলেছে একথা কেউই বলতে পারেন না। হতে পারে সেই ভবিষ্যৎ আপনার জন্য সুখের, আবার তা বিপর্যয়েরও হতে পারে।

বর্তমানে বিয়ের মরশুমের নানান ভিডিও ভাইরাল (video viral) হয়েছে স্যোশাল মিডিয়ায়। যা দেখে মানুষ অনেক সময় নস্টালজিক হয়েও পড়েছিলেন, আবার আনন্দে হেসেও উঠেছেন। কিন্তু স্যোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এমন একটি বিয়ের ভিডিও, যা দেখে শিউরে উঠল নেটিজনরা।

https://twitter.com/utkarshs88/status/1361978680126230528

ঘটনাটি উত্তরপ্রদেশের মুজাফফরনগরের। হেমা ও অঙ্কুর নামে এক তরুণ তরুণীর বিয়ের জন্য বাড়ি থেকে রওনা দিয়েছিলেন। ঠিক ছিল গাড়ি করে বিয়ের আসরে নাচতে নাচতে যাবেন সকলেই। সেইমতই বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় একটা জায়গায় দেখা করেন বর কনে এবং তাদের সঙ্গে বেশ কিছু আত্মীয় স্বজন।

আবেগের মুহূর্তে তারা নাচতে এতোটাই বিভোর ছিল যে কেউ খেয়ালই করেনি তারা মেন রোডের উপর উঠে নাচতে শুরু করে দিয়েছিলেন। ঠিক সেই সময়ই উল্টো দিক থেকে জোর স্পিডে একটি গাড়ি এসে কয়েকজনকে পিষে দিয়ে চলে যায়। সেই মুহূর্তের ভিডিও যারা করছিলেন, তাদের ক্যামেরায় গোটা ঘটনাটা ধরা পড়ে।

বিয়ের সেই সুন্দর আনন্দময় পরিবেশ মুহূর্তের মধ্যে বদলে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান পাত্রের তুতো ভাই এবং গুরুতর জখম হন অনেকেই। আনন্দের পরিবেশে এক মুহূর্তের মধ্যে শোকের ছায়া নেমে আসে। স্যোশাল মিডিয়ায় এই বিয়ের ভিডিও দেখে শিউরে ওঠে নেটজনতারা।

Back to top button