টাইমলাইনবিনোদন

ধোনি-মেরি কমের সঙ্গে নাম জড়াতে চলেছে কপিল শর্মার, বায়োপিক আসছে কমেডিয়ানেরও!

বাংলাহান্ট ডেস্ক: বায়োপিকের (biopic) জমানা চলছে বলিউডে। ক্রীড়াবিদ থেকে রাজনৈতিক ব‍্যক্তিত্ব, বড়পর্দায় জীবনকাহিনি উঠে এসেছে অনেকেরই। আগামীতেও বেশ কয়েকটি বায়োপিক হওয়ার খবর শোনা যাচ্ছে। তার মধ‍্যে অন‍্যতম জনপ্রিয় কৌতুক অভিনেতা কপিল শর্মা (kapil sharma)!

হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। বলিউডে কপিল শর্মারও বায়োপিক তৈরি হতে চলেছে। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় কমেডিয়ান তিনি। একাধিক সফল শোয়ের সঞ্চালক থেকেছেন। এখন কপিলের শোতে ছবির প্রচার না করতে পারলে শান্তি পান না বলিউড তারকারা। এমনকি তাঁর শোয়ে আসার জন‍্য সেটের বাইরে অপেক্ষা করতে হয় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকেও!


যথেষ্ট হেভিওয়েট ব‍্যক্তিত্বই বলতে হয় কপিলকে। তবে আজ যে উচ্চতায় নিজেকে তুলেছেন তিনি তা কিন্তু একদিনে সম্ভব হয়নি। ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার সঙ্গে নিয়ে আসেননি কপিল। যা করেছেন সবটাই নিজের দমে, নিজের প্রতিভায়। বহু উত্থান পতনের মুখোমুখি হওয়ার পর আজ তিনি ঘরে ঘরে সমাদৃত। কিন্তু তাঁর স্ট্রাগলের গল্প অনেকেরই অজানা রয়ে গিয়েছে। সেই কাহিনিই কপিলের বায়োপিকে উঠে আসবে বলে খবর।

ছবির নাম ‘ফানকার’। পরিচালনা করবেন মৃগদীপ সিং লাম্বা। এর আগে ‘ফুকরে’ ছবিটি পরিচালনা করেছেন তিনি। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন মহাবীর জৈন। ইতিমধ‍্যেই পরিচালক ও প্রযোজকের সঙ্গে কপিলের ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


শীঘ্রই ডিজিটাল ডেবিউও করতে চলেছেন কপিল। OTT প্ল‍্যাটফর্মে শুরু হতে চলেছে তাঁর নতুন শো ‘আই অ্যাম নট ডান ইয়েট’। সদ‍্য সেই শোয়েরই একটি প্রোমো প্রকাশ‍্যে আনেন কপিল। সেখানে দেখা গিয়েছে তাঁর স্ত্রী গিনি ছতরতকেও। কমেডিয়ান জানান, বাড়িতে যখন তিনি পারফর্ম‍্যান্সের অনুশীলন করছিলেন তখন শোয়ের নামটা বারংবার বলছিলেন।

এক সময় অতিষ্ঠ হয়ে গিনি তাঁর দিকে একটা বালিশ ছুঁড়ে মেরে প্রশ্ন করেন, আড়াই বছরের মধ‍্যে দুজন সন্তান হয়েছে তাঁদের। আরো কী চান কপিল? এরপরেই স্ত্রীকে বেকায়দায় ফেলার উদ্দেশে গিনিকে তিনি প্রশ্ন করেন, একজন স্কুটার চালককে বিয়ে করতে গেলেন কেন তিনি? সঙ্গে সঙ্গে স্বামীকে কটাক্ষ করে গিনি বলেন, “ধনীদের তো সবাই ভালবাসে। আমি ভাবলাম একজন গরীবের ভাল করি।” আগামী ২৮ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে শুরু হবে কপিলের এই বিশেষ শো।

Related Articles

Back to top button