টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

ফের উদ্ধার এক বিজেপি কর্মীর দেহ, অর্ধনগ্ন শরীরে মুখে রক্তের ছাপ স্পষ্ট

বাংলাহান্ট ডেস্কঃ বাংলা থেকে আবারও উদ্ধার হল বিজেপি (bjp) কর্মীর দেহ। পূর্ব মেদিনীপুরের (Purbo Medinipur) খেজুরির (Khejuri) ঘটনায় চাঞ্চল্য এলাকাজুড়ে। ঘটনার পেছনে কোন রাজনৈতিক কারণ নেই, তা স্পষ্টই জানিয়েছেন মৃতের ঘনিষ্ঠরা।

ঘটনাটি ঘটে পূর্ব মেদিনীপুরের খেজুরির ভূপতিনগর এলাকায়। জানা গিয়েছে বছর ৩৫-র শম্ভু বারুই একজন বিজেপি কর্মী। পরিবারের দাবি, বুধবার বিকেলে শম্ভুকে বাড়ি থেকে কয়েকজন বন্ধু ডেকে নিয়ে যায়। তারপর থেকে তাঁর আর কোন খোঁজ পায়নি পরিবারের লোকজন।

ছেলে বাড়ি না ফেরায় পরিচিত বেশকিছু জায়গায় খোঁজ নেওয়ার পর অবশেষে খালি হাতেই বাড়ি ফেরে শম্ভুর পরিবারের লোকজন। পরিদন সকালে তাঁরা প্রতিবেশীদের থেকে খবর পান, রাস্তার ধারে শম্ভুর দেহ পড়ে রয়েছে। খবর পেতেই সেখানে ছুটে যায় তাঁর পরিবারের লোকজন। দেখা যায়- অর্ধেক খোল তাঁর প্যান্ট এবং মুখে চাপ চাপ রক্ত লেগে রয়েছে।

তবে এই ঘটনায় কোন রাজনৈতিক হস্তক্ষেপ নেই বলেই জানিয়েছেন মৃতের ঘনিষ্ঠরা। তবে কারা শম্ভুকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন, তার খোঁজ চালাচ্ছে পুলিশ। স্থানীয়রা জানিয়েছে, পাড়ার পুজোকে কেন্দ্র করে কয়েকজনের সঙ্গে বচসায় জড়িয়েছিল শম্ভু। সেই দিকটায় খতিয়ে দেখছে পুলিশ কর্তৃপক্ষ।

Back to top button